দুই টাকার সেই মানবিক শিক্ষকের পাশে মৌলভীবাজার জেলা পুলিশ

প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২৩

দুই টাকার সেই মানবিক শিক্ষকের পাশে মৌলভীবাজার জেলা পুলিশ
কপিল দেব:
সম্প্রতি বিশ্ব শিক্ষক দিবসে কয়েকটি গণমাধ্যমে মৌলভীবাজার জেলার রাজনগর থানার ফজলু মিয়া নামের এক শিক্ষককে নিয়ে ”দুই টাকার শিক্ষক” শীর্ষক একটি সংবাদ প্রকাশিত হয়।
সংবাদটি পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) নজরে আসলে তিনি সেই শিক্ষক সম্পর্কে স্থানীয় ওসি এবং সংবাদকর্মীদের মাধ্যমে খোঁজখবর নেন।
খোঁজখবর নিয়ে তিনি মানবিক শিক্ষক ফজলু মিয়ার পাশে দাড়ানোর ইচ্ছা পোষন করেন। আজ ১২ অক্টোবর পুলিশ সুপার মহোদয়ের আমন্ত্রণে সেই শিক্ষক পুলিশ সুপারের কার্যালয়ে আসেন। তখন পুলিশ সুপার শিক্ষক ফজলু মিয়ার সাথে কুশলাদি বিনিময় করেন এবং জেলা পুলিশের পক্ষ থেকে তাকে কিছু নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী উপহার হিসেবে তুলে দেন।
পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম বার বলেন, “শিক্ষক ফজলু মিয়া সম্পর্কে পত্রিকায় পড়ে আমরা তার সম্পর্কে খোঁজ খবর নিয়েছি। সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সন্তানদের মাত্র দুই টাকার বিনিময়ে পড়াতেন তিনি। যার ফলে এলাকার সবার কাছে তিনি দুই টাকার শিক্ষক হিসেবে পরিচিত পান। তবে বর্তমানে অভাবের কারণে তার মানবেতর জীবনযাপনের কথা জানতে পেরে আমার মনে হয়েছে তার মত মানবিক একজন শিক্ষকের পাশে দাড়ানো উচিত।
এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়, দেশ টিভির জেলা প্রতিনিধি সালেহ আহমেদ কুটি, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি হোসাইন আহমেদ প্রমুখ।

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829