দুই মামলায় পুলিশের সোর্স রুবেল গ্রেপ্তার

প্রকাশিত: ১০:৪৫ পূর্বাহ্ণ, মার্চ ৩, ২০১৬

দুই মামলায় পুলিশের সোর্স রুবেল গ্রেপ্তার

এসবিএন: সিলেটে পুলিশের কথিত সোর্স রুবেল আহমদ ওরপে সোর্স রুবেলকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে নগরীর কলাপাড়া ৭১-১ দুর্বার বাসা থেকে কোতোয়ালি থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে তাকে।

পুলিশ জানায়, সোর্স রুবেলের বিরুদ্ধে ঘাষিটুলা এলাকার মোস্তফা কামাল ২রা নভেম্বর আদালতে মামলা করেছিলেন। এরপর পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনের কর্মকর্তারা মামলার তদন্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। এরপর আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করে।

এছাড়া রুবেলের বিরুদ্ধে ঘাষিটুলা এলাকার রকিব মিয়া চাঁদাবাজির মামলা দায়ের করেন। রুবেলকে ৩০ হাজার টাকা না দেওয়ায় রকিব মিয়াকে মারধোর করা হয় বলে অভিযোগ করা হয়। এ ঘটনায় ১৮ই ফেব্রুয়ারি রুবেলের বিরুদ্ধে মামলা দায়ের করেন রকিব মিয়া।

লামাবাজার পুলিশ ফাঁড়ির এএসআই মো. মহিউদ্দিন খান জানিয়েছেন, আদালত থেকে গ্রেপ্তারী পরোয়ানা পাওয়ার পর পুলিশ সোর্স রুবেলকে খুঁজছিলো। অবশেষে বৃহস্পতিবার সকালে তার নিজ বাড়ি তাকে গ্রেপ্তার করা হয়।

লামাবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই বেনু চন্দ্র দেব জানিয়েছেন, রুবেলের বিরুদ্ধে মোস্তাফা কামাল চাঁদাবাজির মামলা করেছিলেন। এ মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ারা ছিল। এছাড়া রকিব নামে আরও একজন তার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে, চাঁদাবাজি মামলার বাদি মোস্তফা কামাল জানিয়েছেন, রুবেল শুধু চাঁদাবাজি নয়। পুলিশের দাপট দেখিয়ে সে মাদক ব্যবসা সহ নানা অপরাধে জড়িত ছিল। তার অপকর্মে অতিষ্ট হয়ে উঠেছিলেন স্থানীয় লোকজন। কয়েক মাস আগে তাকে এলাকায় গনধোলাই দিয়েছিল স্থানীয় জনতা।