দুই সন্তান নিয়ে মিরপুর স্টেডিয়ামে মাশরাফি

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২১

দুই সন্তান নিয়ে মিরপুর স্টেডিয়ামে মাশরাফি

২০১৯ ওয়ানডে বিশ্বকাপের পর দেশের ক্রিকেটে অনিয়মিত হয়ে পড়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এখনো আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় না বললেও দেশের জার্সিতে সবশেষ ম্যাচ খেলেছেন প্রায় দেড় বছর আগে। দীর্ঘ এই সময়ে মিরপুর স্টেডিয়ামে সঙ্গে সম্পর্কটা আর আগের মতো নেই। খুব বেশি দেখা যায় না তাকে। তবে আজ (শনিবার) নিজের দুই সন্তান নিয়ে হাজির শেরে-বাংলা স্টেডিয়ামে।

 

মেয়ে হুমায়রা আর ছেলে সাহেলকে নিয়ে শনিবার বিকালে স্টেডিয়ামে আসেন মাশরাফি। ঘণ্টা দুয়েক স্টেডিয়ামে ছিলেন তিনি। জানা গেছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড বা ক্রিকেট সংশ্লিষ্ট কোনো কাজে নয়, একটি বিজ্ঞাপনী সংস্থার কাজের জন্য এসেছিলেন।

 

মিরপুর স্টেডিয়ামে আসার খবরটি মাশরাফি নিজেই জানিয়েছেন তার ফেসবুক পেজে। যেখানে দুটি ছবিও শেয়ার করেন তিনি। তবে কিছুক্ষণ পরেই সেই ছবি সরিয়ে ফেলেন বাংলাদেশের সাবেক সফল এই অধিনায়ক।

 

আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি ঘরোয়া ক্রিকেটেও অনিয়মিত হয়ে পড়েছেন নড়াইল এক্সপ্রেস খ্যাত এই পেসার। সবশেষ কোন প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেছেন গত বছরের ডিসেম্বরে। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে খুলনার প্রতিনিধিত্ব করেন তিনি।

ছড়িয়ে দিন