ঢাকা ১৯শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলহজ ১৪৪৫ হিজরি

দুর্গাপুরে ইউপি নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ রাখার দাবিতে স্বতন্ত্র প্রার্থী সুমনের সংবাদ সম্মেলন

abdul
প্রকাশিত ডিসেম্বর ২৯, ২০২১, ০৮:৪৯ অপরাহ্ণ
দুর্গাপুরে ইউপি নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ রাখার দাবিতে স্বতন্ত্র প্রার্থী সুমনের সংবাদ সম্মেলন

 

 

 

মোহাম্মদ আলী, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর দুর্গাপুর উপজেলার মাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। পঞ্চম দফার এই নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ রাখার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন মাড়িয়া ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাসান ফারুক ইমাম সুমন। বুধবার বিকেলে তার নির্বাচনী কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান সুমন।

 

 

 

সুমন আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনেও চেয়ারম্যান পদে নির্বাচনে প্রার্থী হয়েছেন। সংবাদ সম্মেলনে চেয়ারম্যান সুমন লিখিত বক্তব্যে বলেন, পঞ্চম দফায় ৫ জানুয়ারি মাড়িয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে পরিবেশ নষ্ট করতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহাংগীর আলম সম্রাট ও তার লোকজন নানা ধরনের ষড়যন্ত্র ও নীল নকশা করছেন।

 

 

এমনকি ভোট কেন্দ্রে না যেতেও হুমকী দিচ্ছেন। বহিরাগত সন্ত্রাসী এনে ভোট কেন্দ্র দখল করবেন। যারা তাকে ভোট দেবেন তারা ভোটকেন্দ্রে যাবেন, না হলে কেন্দ্রে যাবেননা। এইভাবে প্রতিনিয়ত হুমকী ধামকীর মধ্যে দিয়ে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি।

 

 

 

চেয়ারম্যান সুমন বলেন, ষড়যন্ত্র ও নীল নকশার অংশ হিসেবে মঙ্গলবার মাড়িয়া গ্রামের দহ পাড়ায় দেশীয় অস্ত্র উদ্ধার করে আমাকে ও আমার লোকজনকে জড়িয়ে এলাকায় অপপ্রচার ছড়িয়ে ফায়দা লুটার চেষ্টায় লিপ্ত রয়েছেন।

 

 

তিনি আরও বলেন, আমি ২২ বছর ধরে জনপ্রিয়তার সাথে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি। এর আগে আমার বাবা মোল্লা আব্দুল ওয়াহেদ ও দাদা মরহুম রহিম উদ্দিন মোল্লা এই এলাকায় চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। আমাদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও তার লোকজন সুষ্ঠ নির্বাচনে প্রতিবন্ধকতা সৃষ্টি করতে ষড়যন্ত্র অব্যাহত রেখেছেন।

 

 

 

বিগত ২৬ ডিসেম্বর অত্যন্ত সুষ্ঠ হয়েছে। প্রশাসনের এই নিরপেক্ষ ভূমিকা আগামী ৫ জানুয়ারির নির্বাচনেও অব্যাহত থাকবে বলে আশাপ্রকাশ করেন চেয়ারম্যান সুমন।

 

 

 

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান সুমন ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোস্তাক হোসেন, উপজেলা যুবদলের সাবেক সভাপতি নাহিদুল হক বিদয়, পৌর বিএনপির ৫ ওয়ার্ড বিএনপির সভাপতি নুর হোসেন, পৌর বিএনপি নেতা ও পৌর কাউন্সিলর জহুরুল হক মিরুন, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য মাসুম রানা মাসুম, ছানোয়ার হোসেন টুটুল প্রমুখ।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

June 2024
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30