দুশ্চিন্তা নয় ছাত্রলীগ সর্বক্ষণ পাশে দাঁড়াবে : রাসেল হোসেন অন্তর

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, মে ৯, ২০২০

দুশ্চিন্তা নয় ছাত্রলীগ সর্বক্ষণ পাশে দাঁড়াবে : রাসেল হোসেন অন্তর

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার: করোনা সংক্রমণ আমাদের দেশে দিন দিন বেড়েই চলেছে। গত ২৩ মার্চ যেখানে সংক্রমণ তথ্য ছিল মাত্র ছয় জন। বিগত সময় এক মাসের ব্যবধানে এপ্রিল মাসে এসে চার হাজারের ওপরে । আক্রান্তদের সাধারণ মানুষের মধ্যে থেকে ও চিকিৎসক, চিকিৎসাকর্মী, আইনশৃঙ্খলা বাহিনী, প্রশাসন ও সংবাদকর্মীরা ও থাকছেন বেশ বড় সংখ্যায়। অন্যদিকে করোনা সংক্রমণ প্রতিরোধের জন্য প্রয়োজনীয় শারীরিক ও সামাজিক দূরত্বসহ সব স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রে ব্যাপক শিথিলতা, অমনোযোগী ও অসতর্কতায় প্রশাসন, গণমাধ্যম ও গণমানুষ সর্বত্র ক্ষোভ ও হতাশা । এমন মন্তব্য করে রাসেল হোসেন অন্তর বলেন মানুষের জন্য জননেত্রী শেখ হাসিনা সরকারের নির্দেশনা মোতাবেক সারাদেশে ব্যাপক হারে ত্রাণ খাদ্য সামগ্রী বিতরণ তৎপরতা শুরু হয়েছে যথাযথ ভাবে ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাস মোকাবিলায় মানুষের জীবন ও জীবিকা রক্ষা, অর্থনৈতিক প্রণোদনাসহ দেশের এক তৃতীয়াংশ মানুষকে সরকারি সহায়তার আওতায় এনে যেসব পদক্ষেপ নিয়েছেন, তা আজ সমগ্র বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ,ঢাকা মহানগর দক্ষিণ শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ ভাইয়ের নির্দেশে লালবাগ থানা ছাত্রলীগের উদীয়মান তরুণ সংগঠক, পরিশ্রমী ছাত্রনেতা রাসেল হোসেন অনন্তের পৃষ্ঠপোষকতায় এবং সার্বিক সহযোগিতায় লালবাগ থানা ছাত্রলীগের সদস্যরা ঢাকা দক্ষিণের ২৪ নম্বর ওয়ার্ডে ইফতার বিতরণের কার্যক্রম পরিচালনা করেন।

ইফতার বিতরণের আগে অনন্ত জানান তিনি এবং তার কিছু বন্ধুদের জমানো অর্থের মাধ্যমে নিজস্ব অর্থায়নে করোনার এই দুর্যোগ মূহূর্ত্বে তারা দেশ এবং মানবতার কল্যাণে এগিয়ে আসেন।

ইফতার সামগ্রী বিতরণ ও পরিচালনায় উপস্থিত ছিলেন সোহেল, ইমন, মিলন, পলাশ, আনিস, সুমন, এনামুল, তুষার, ইয়াকুব, শাকিব, আলামীন, বিল্লাল, নয়ন, আঁকাশ সহ লালবাগথানা ছাত্রলীগের কর্মীবৃন্দ। রাসেল আরও বলেন তাদের যথাসাধ্য মতো প্রতিনিয়ত ভাবে এই করোনাভাইরাস সংক্রমণ এর কারণে অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য করে যাবেন বলে ঘোষণা করেন।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

November 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930