দূর্গা পূজা উপলক্ষে আদিতমারী থানা পুলিশের মত বিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:৫৮ পূর্বাহ্ণ, অক্টোবর ১৫, ২০২৩

দূর্গা পূজা উপলক্ষে আদিতমারী থানা পুলিশের মত বিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ আজমল হোসেন লালমনিরহাট

শারদীয় দুর্গা পূজাকে সামনে রেখে পূজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দকে নিয়ে আদিতমারী থানা পুলিশের উদ্যোগে আইন-শৃঙ্খলা, নিরাপত্তা সংক্রান্ত এক মতবিনিময় সভা আদিতমারী উপজেলা অডিটোরিয়াম প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার জি আর সরোয়ার’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা ভূমি সহকারী কমিশনার রওজাতুন জান্নাত, আদিতমারী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মোজাম্মেল হক, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম সহ আদিতমারী উপজেলার পূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলার সভাপতি, সাধারণ সম্পাদক সহ বিভিন্ন হিন্দু ধর্মীয় নেতৃবৃন্দ। সভায় আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২৩ উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা নিশ্চিত সংক্রান্ত আলোচনা হয়। সেই সঙ্গে পূজা উদযাপন কমিটির সকল নেতৃবৃন্দ ও সদস্যদের মতামত গ্রহণ করা হয়।
উক্ত সভায় থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মোজাম্মেল হক বলেন শারদীয় দূর্গা পূজাকে সামনে রেখে আইন-শৃঙ্খলা সংক্রান্ত সব ধরণে প্রস্তুতি ইতোমধ্যে থানা পুলিশ নিয়ে রেখেছে। উপজেলার ১১৬ টি মন্ডপে পুলিশের পাশাপাশি আনসার বিডিপির সদস্যরা সার্বিক নিরাপত্তার দায়িত্বে থাকবে। যাতে করে দুষ্কৃতিকারীরা পূজা মন্ডপে বিশৃঙ্খলা ও প্রতিমার ক্ষতি সাধন করে ধর্মীয় বিভাজন সৃষ্টি করতে না পারে এজন্য সরকারি নির্দেশনা মোতাবেক প্রতিটি মন্ডপে আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি পূজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দকে সার্বক্ষণিক নজরদারী রাখার জন্য তিনি আহবান জানান।
দুর্গা পূজার মতবিনিময় সভায় উপজেলা পূজা উদযাপন ও ঐক্য পরিষদের নেতৃবৃন্দ বিভিন্ন মন্ডপের সদস্যরা বলেন, আদিতমারী উপজেলায় যুগযুগ ধরে ধর্মীয় সপ্রীতির মাধ্যমে উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে শারদীয় দুর্গা হয়ে আসছে। এবছরও শান্তিপূর্ণ ভাবে সকলের সহযোগিতায় পূজা উদযাপন হবে।

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829