দেশকে এগিয়ে নিতে জঙ্গিবাদকে দমন করতে হবে

প্রকাশিত: ১:৩১ পূর্বাহ্ণ, এপ্রিল ১১, ২০১৮

দেশকে এগিয়ে নিতে  জঙ্গিবাদকে দমন করতে হবে

সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেন, ধর্মের নামে রাজনীতি কি ভয়াবহ রূপ নিতে পারে বাংলাদেশের মুক্তিযুদ্ধে পাকিস্তান হানাদার বাহিনীর জুলুম অত্যাচার তার প্রমাণ। সেই ধর্মের নামে যখন এই স্বাধীন বাংলাদেশে মানুষ হত্যা করা হয় তখন তার উদ্দেশ্য বুঝতে অসুবিধা হয় না। জঙ্গিবাদ কেবল ব্যক্তির বিরুদ্ধেই নয় রাষ্ট্র সমাজের উন্নয়ন অগ্রগতির পক্ষে বাধা। আর তাই দেশকে এগিয়ে নিতে এই জঙ্গিবাদকে দমন করতে হবে। আজ
গণর‌্যালীতে তিনি এ বক্তব্য দেন ।১২নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ে তোলা ও মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদকে প্রতিরোধ করার দাবিতে মালিবাগ রেলগেটস্থ আবুজর গিফারী বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গণ থেকে গণর‌্যালী অনুষ্ঠিত হয়। গণর‌্যালীটি আবুজর গিফারী বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে এলাকার বিভিন্ন মহল্লা-সড়ক প্রদক্ষিণ করে মৌচাক মারুফ মার্কেটের সামনে এসে শেষ হয়। গণর‌্যালীতে ব্যাপক সংখ্যক মানুষ অংশগ্রহণ করে। সেখানে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাংগঠনিক সম্পাদক ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম আশরাফ তালুকদার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ সিকান্দার আলী, শাহজাহান থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক আব্দুল মুকিত হৃদয় প্রমুখ। সভাপতিত্ব করেন ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এনায়েত কবির, সভা পরিচালনা করেন ১২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মাযহারুল ইসলাম তুহিন।
এসময় আরও উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য দীপংকর সাহা দিপু, মোস্তফা আলমগীর রতন, ঢাকা মহানগর সভাপতি আবুল হোসাইন, সাধারণ সম্পাদক কিশোর রায়, বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, ৮নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান মিয়া, ১০নং ওয়ার্ড কাউন্সিলর মারুফ আহমেদ মনসুর, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মুস্তবা জামান পপি, ঢাকা মহানগর দক্ষিণের মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড. তাহমিনা হক, ওয়ার্কার্স পার্টির মতিঝিল থানা সম্পাদক মুর্শিদা আখতার নাহার, নগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, থানার নেতৃবৃন্দ ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

লাইভ রেডিও

Calendar

May 2024
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031