দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ ও রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে মৌলভীবাজারে খেলাফত মজলিসের মিছিল

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, মে ১৮, ২০১৮

দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ ও রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে মৌলভীবাজারে খেলাফত মজলিসের মিছিল

মো: আব্দুল কাইয়ুম , মৌলভীবাজার :

দেশব্যাপী দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ,অশ্লীলতা ও পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে বিশদলীয় জোটের শরিকদল খেলাফত মজলিস মৌলভীবাজার শহর শাখা মিছিল ও সমাবেশ করেছে। শুক্রবার (১৮ মে) জুমার নামাজ শেষে মৌলভীবাজার শহরের দেওয়ানী জামে মসজিদ প্রাঙ্গন থেকে দলের জেলা সাধারণ সম্পাদক মাওঃ আহমেদ বেলালের নেতৃত্বে মিছিল শুরু হয়ে কুসুমবাগ পয়েন্টে এসে সমাবেশে মিলিত হয়।
দলের শহর শাখার সভাপতি মাওলানা সৈয়দ মুজাদ্দিদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, রমাজান মাস আসলেই এক শ্রেনির অবৈধ মোনাফাখোর, আমলাতান্ত্রিক জটিলতা ও সর্বপরি রাষ্ট্রযন্ত্রের ব্যর্থতার কারনেই দ্রব্যমূল্যেরর উর্ধ্বগতি লক্ষ করছি, অশ্লীলতা ও বেহায়াপনা, গুম খুন,হত্যা, নারী ও শিশু নির্যাতন,অসহনীয় লোডশেডিং ও বিরুধী দলীয় নেতা কর্মীদের কে পরিকল্পিত ভাবে হয়রানি করছে অবৈধ এ সরকার,আমরা এগুলোর নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
সাথে সাথে রমজানের সকল পবিত্রা রক্ষার জোর দাবী জানাচ্ছি।

শহর সাধারণ সম্পাদক এনামুল হক এনামের পরিচালনায় মিছিলোত্তর সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সহ সভাপতি- হাফিজ আসাদ আহমদ চৌধুরী, জেলা সহ সাধারণ সম্পাদক মুহিবুল ইসলাম, মাহফুজুল ইসলাম, সৈয়দ সাইফুর রহমান, ছাত্র মজলিসের জেলা সভাপতি মুুহাম্মদ ফরহাদ সাইফুল্লাহ,শহর সভাপতি মোঃ ইমাদ উদ্দীন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

August 2022
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031