ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধের দাবিতে জাসদের কর্মসূচি আগামীকাল

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০

ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধের দাবিতে জাসদের  কর্মসূচি আগামীকাল

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ আগামীকাল ৫ ডিসেম্বর ২০২০ ধর্মান্ধ রাজনৈতিক শক্তি ও রাজনৈতিক মোল্লাদের বঙ্গবন্ধুর ভাস্কর্য অপসারণ করার হুমকি, নারী বিদ্বেষী প্রচারনা, মুক্তিযুদ্ধ-সংবিধান-জাতীয় ইতিহাস-ঐতিহ্য-সংস্কৃতি-সভ্যতা বিরোধী কর্মকান্ড দমন করা এবং ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধের দাবিতে দেশব্যাপি জেলা-উপজেলায় সভা/সমাবেশ/মানববন্ধন কর্মসূচি পালন করবে।
জাতীয় সমাজাতন্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি ও সাধারণ সম্পদাক শিরীন আখতার এমপি আজ শুক্রবার এক বিবৃতিতে আগামীকাল ৫ ডিসেম্বর ২০২০ জাসদ ঘোষিত উক্ত কর্মসূচি পালনের জন্য দলের সকল জেলা-উপজেলা কমিটির প্রতি আহ্বান জানিয়েছেন।
ঢাকায় জাসদের কর্মসূচি
জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ ঘোষীত আগামীকাল ৫ ডিসেম্বর ২০২০ ধর্মান্ধ রাজনৈতিক শক্তি ও রাজনৈতিক মোল্লাদের বঙ্গবন্ধুর ভাস্কর্য অপসারণ করার হুমকি, নারী বিদ্বেষী প্রচারনা, মুক্তিযুদ্ধ-সংবিধান-জাতীয় ইতিহাস-ঐতিহ্য-সংস্কৃতি-সভ্যতা বিরোধী কর্মকান্ড দমন করা এবং ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধের দাবিতে দেশব্যাপি কর্মসূচির অংশ হিসাবে জাসদ কেন্দ্রীয় কমিটি আগামীকাল ৫ ডিসেম্বর ২০২০ শনিবার সকাল ১১ টায় বঙ্গবন্ধু এভিনিউস্থ জাসদ কার্যালয়ের সামনে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচি পালন করবে। এ কর্মসূচিতে জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি, সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপিসহ জাসদ কেন্দ্রীয় ও ঢাকা মহানগরের নেতৃবৃন্দ অংশগ্রহণ করবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

January 2021
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

http://jugapath.com