নওগাঁয় ৪২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক 

প্রকাশিত: ৪:৫৯ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২৪

নওগাঁয় ৪২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক 
রহমতউল্লাহ আশিক নওগাঁ, রাজশাহী
নওগাঁ জেলা পত্নীতলা উপজেলা ঘোষনগর এলাকা থেকে ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ এর জয়পুরহাট চৌকস আভিধানিক দল।
শুক্রবার (১২ এপ্রিল) দিবাগত রাত ১ টায় গোয়েন্দা  তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩,জয়পুরহাট এর চৌকস আভিযানিক দল নওগাঁ জেলার পত্নীতলা থানার ঘোষনগর এলাকা থেকে ৪২.৫ কেজি গাঁজাসহ ধৃত মাদক ব্যবসায়ী মোহাম্মদ আলী (৭০), পিতা-মৃত আজগর আলী, মোছাঃ মনোয়ারা বেগম (৫০), পিতা-মৃত মোজাফফর মিয়া কে গ্রেফতার করেন এবং এ সময় মোঃ বকুল হোসেন (৪৪), পিতা-মোহাম্মদ আলী, মোঃ আবু সাঈদ (৩৫), পিতা-মোহাম্মদ আলী কৌশলে পালিয়ে যায়।
র‍্যাব-৫ জানাই, গ্রেফতারকৃত আসামী মোহাম্মদ আলী ও মনোয়ারা বেগম চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা উভয়ে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে নিজ বসত বাড়িতে মজুদ রেখে পলাতক আসামী বকুল ও সাঈদ এর মাধ্যমে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো।
এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে।
গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ জেলার পত্নিতলা থানার ঘোষনগর এলাকায় উক্ত আসামীদের নিজ বসত বাড়িতে মজুদ রাখা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি চৌকশ আভিযানিক দল মোহাম্মদ আলী ও মনোয়ারা কে আটক করে এবং বকুল ও সাঈদ কৌশলে পালিয়ে যায়।
পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে ধৃত মোহাম্মদ আলী ও মনোয়ারা‘র বসত বাড়ি তল্লাশি করে অবৈধ মাদকদ্রব্য ৪২.৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।
গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার পত্নিতলা থানায় হস্তান্তর করা হয়েছে।

লাইভ রেডিও

Calendar

May 2024
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031