নওগাঁয় ‘মদপানে’ ৩ জনের মৃত্যু

প্রকাশিত: ৯:০৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০১৬

নওগাঁয় ‘মদপানে’ ৩ জনের মৃত্যু

এসবিএন ডেস্ক: নওগাঁর বদলগাছী উপজেলার এনায়েতপুর গ্রামে ‘মদপান করে’ তিন জনের মৃত্য হয়েছে।

তারা হলেন— উপজেলার বিলাসবাড়ি ইউনিয়নের এনায়েতপুর গ্রামের প্রয়াত কুড়ানু সরদারের ছেলে সোলায়মান আলী (৫০), পাশের নওগাঁ সদর উপজেলার নুরপুর গ্রামের প্রয়াত পুকড়া মণ্ডলের ছেলে হোসেন আলী (৩৫) ও একই গ্রামের লকাই মণ্ডলের ছেলে আব্দুল মজিদ।

পুলিশ বলছে, বৃহস্পতিবার রাতে পিকনিকে মদপানের পর শনিবার ভোরে তারা মারা যায়। একই কারণে আরও অন্তত ছয়জন অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও পুলিশ জানিয়েছে।

বদলগাছি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে এনায়েতপুর ও নুরপুর গ্রামের প্রায় ২৫/৩০ জন পিকনিক করে। তাদের মধ্যে অনেকেই আনন্দ উল্লাস করতে মদপান করে। এদের মধ্যে অন্তত নয়জন ভোররাতের দিকে অসুস্থ হয়ে পড়লে তাদের নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হয়।

তিনি জানান, অসুস্থ নয়জনের মধ্যে সোলায়মান আলী ও হোসেন আলী নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোররাত ৪টার দিকে মারা যায়। আর রাজশাহী হাসপাতালে স্থানান্তর করার পর শনিবার সকালে আব্দুল মজিদের মৃত্যু হয়।

ওসি আরও জানান, অসুস্থ ছয়জনের মধ্যে সুজন ও সজল নামে দু’জনকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। উজ্জ্বল, সুমন, মোসলেম ও সোহেল রানা নামে অপর চারজন নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।