নওগাঁ -বদলগাছীতে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর উপর হামলা; আহত-৪

প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২১

নওগাঁ -বদলগাছীতে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর উপর হামলা; আহত-৪

 

 

রহমতউল্লাহ নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম এবং তার কর্মীদের উপর হামলা চালিয়েছে প্রতিপক্ষেরা। এ ঘটনায় ভুক্তভোগী মঙ্গলবার বদলগাছী উপজেলা রিটার্নিং অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

 

 

 

চেয়ারম্যান প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম তার লিখিত অভিযোগে উল্লেখ করেছেন, তিনি বদলগাছী ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে ঘোড়া প্রতিকে নির্বাচন করছেন। প্রতিদিনের ন্যায় ২২ নভেম্বর (সোমবার) বিকাল ৫ টার দিকে ইউনিয়নের আবাদপুর এলাকায় তার নির্বাচনী প্রচারে বের হলে প্রতিপক্ষ গ্রুপের অজ্ঞাত ১০/১৫ জন সন্ত্রাসী প্রচারে বাধা সৃষ্টি করে এবং লোহার রড, লাঠিসোটা ও স্ট্যাম্প দিয়ে তার কর্মীদের উপর অতর্কিত হামলা চালায়।

 

 

 

এতে কয়েকজন কর্মী আহত হয়েছে তার মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর। বাদী মোঃ জাহাঙ্গীর আলম আরো উল্লেখ করেছেন, তারা আমাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ শারীরিকভাবে লাঞ্ছিত করে বলে আর কোনও দিন যেন ভোটের প্রচার নিয়ে চাকরাইল, ভাতশাইল, আবাদপুরে আসতে যেন দেখিনা। যদি দেখি তাহলে পা কেটে হাতে ধরিয়ে দিব এবং চোখ তুলে নেয়ার হুমকি দিয়ে চলে যায়।

 

 

এ অবস্থায় তার নির্বাচনী এলাকায় প্রচার প্রচারণা চালানো অসম্ভব হয়ে পড়েছে। তিনি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

 

 

 

উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর বদলগাছী উপজেলার ৮ টি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এ ঘটনায় বাধাহীনভাবে নির্বাচনী প্রচারনা চালাতে এবং দোষীদের শনাক্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানান তিনি।

 

 

 

এ বিষয়ে ওই ইউনিয়নের দ্বায়িত্বপ্রাপ্ত রিটানিং অফিসার বদলগাছী উপজেলা পল্লী উন্নয়ন ও সমবায় অফিসার এবিএম শহীদুল ইসলাম জানান, একটি অভিযোগপত্র তিনি হাতে পেয়েছেন। অভিযোগপত্রটি নির্বাচন কমিশন, ইউএনও এবং থানাতে প্রেরণ করবেন। তারা বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান তিনি।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

November 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930