নগ্ন মডেলের পিঠে বসা টিনা দত্ত…!

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৭

নগ্ন মডেলের পিঠে বসা টিনা দত্ত…!

দেখে অনেকের চোখ কপালে উঠছে, ভারতীয় টিভি অভিনেত্রীর আচমকা এই পাল্টে যাওয়া; টিভি পর্দার আদর্শ মেয়ে ও বধূ বেশেই দেখে এসেছেন দর্শকরা টিনা দত্তকে। ‘উত্তরণ’ নামে একটি ধারাবাহিকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি তাকে বোল্ড অবতারে দেখতে পাওয়া গেলো কয়েকটি ছবিতে। সম্পূর্ণ নগ্ন এক মডেলের পিঠের উপর বসা টিনার একটি ছবি শোরগোল ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।এই প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে টিনা জানান, এই ফটোশুট অনেকদিন আগে ঠিক হয়েছিল। আর শুটিংয়ের সময় মডেল অঙ্কিত ভাটিয়া মোটেও পুরোপুরি নগ্ন ছিলেন না। যা হয়েছে তা ফটোশপের মাধ্যমে করা হয়েছে। এদিকে এই ফটোশপের কথা স্বীকার করে নিয়েছেন ফটোগ্রাফার অমিত খান্নাও। তবে তিনি জানান, প্রথমে ন্যুড ফটোশুট করারই কথা ছিল। কিন্তু শুট শুরু হওয়ার পর দেখা যায় টিনা ততটা স্বতঃস্ফূর্ত নয়। তাই অঙ্কিতকে থং পরানো হয়েছিল। বাকিটুকু ফটোশপ দিয়েই করা হয়েছে।

সেই নগ্ন মডেলের নাম অঙ্কিত ভাটিয়া। তার ও টিনার এই ফটোশুট আগামী ফেব্রুয়ারি মাসের জন্য করা একটি হট ক্যালেন্ডার ফটোশুট বলে জানিয়েছেন অভিনেতা। এর আগে গত নভেম্বরেও ফটোগ্রাফার অমিত খান্নার ফটোশুটের মডেল হয়েছিলেন টিনা দত্ত। সেখানেও টিনাকে বোল্ড অবতারে দেখা গিয়েছিল।

‘উত্তরণ’ নামে একটি হিন্দি ধারাবাহিকে ‘ইচ্ছা’র চরিত্রে জনপ্রিয়তা পান টিনা দত্ত। বর্তমানে ‘কালার্স’ চ্যানেলের ‘কর্মফল দাতা শনি’ সিরিয়ালে ধামিনীর ভূমিকায় দেখা যাচ্ছে টিনাকে। তবে পর্দায় গ্রহের দেবতা শনির স্ত্রী হিসেবে দেখা গেলেও স্টিল ক্যামেরার সামনে এবার একটু বেশিই বোল্ড হয়েছেন টিনা। ছবি আপলোড হওয়া মাত্রই শুরু হয়ে যায় আলোচনা ও বিতর্ক।

সূত্র: ইন্ডিয়া.কম

ছড়িয়ে দিন