নতুন প্রজন্মকে খেলাধুলায় সম্পৃক্ত করতে হবে- সমাজকল্যাণ মন্ত্রী

প্রকাশিত: ৯:২২ পূর্বাহ্ণ, মে ৩১, ২০২১

নতুন প্রজন্মকে খেলাধুলায় সম্পৃক্ত করতে হবে- সমাজকল্যাণ মন্ত্রী

 

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, খেলাধুলার চর্চা বাড়ালে নতুন প্রজন্ম আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠবে। নতুন প্রজন্মকে খেলাধুলায় সম্পৃক্ত করতে হবে।
মন্ত্রী আজ বিকালে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার আর, এম, এম, পি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট, বালক(অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা(অনুর্ধ্ব-১৭) ২০২১ এর চূড়ান্ত খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে এসব কথা বলেন।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে কালীগঞ্জ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মন্ত্রী বলেন, খেলাধুলা জীবনের সাথে গভীর ভাবে সম্পৃক্ত, খেলাধুলাকে জীবন থেকে আলাদা করা যাবে না। খেলাধুলা চর্চার মাধ্যমে আমরা আমাদের সন্তানদেরকে নৈতিকতাবোধ, শৃংখলাবোধ সর্বোপরি আমাদের সন্তানদেরকে মানুষ হিসেবে গড়ে তুলতে যা তা অর্জন সম্ভব। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিানা আগামী প্রজন্মের জন্য খেলাধুলা চর্চার সুযোগ করে দিয়েছেন।
মন্ত্রী অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনারা সন্তানদেরকে মাদক, নেশা ও অপসংস্কৃতি থেকে দূরে রাখবেন। প্রধানমন্ত্রী যে বাংলাদেশের স্বপ্ন পূরনে কাজ করে যাচ্ছেন তা পূরনে আপনাদের সন্তানদেরকে মানুষের মত মানুষ হিসেবে গড়ে তুলবেন। স্বাধীনতাবিরোধীরা প্রজন্মকে বিপথগামী করার চেষ্টায় সর্বদা রত আছে, এ বিষয়ে সতর্ক থাকবেন।
পরে মন্ত্রীর পক্ষে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ছড়িয়ে দিন