নিজের গাওয়া গানের সিক্যুয়াল গাইলেন শাওন

প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ, নভেম্বর ১৩, ২০২১

নিজের গাওয়া গানের সিক্যুয়াল গাইলেন শাওন

 

বিনোদন ডেস্কঃ জনপ্রিয় কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদ বাংলা সাহিত্য, নাটক ও চলচ্চিত্রের মাধ্যমে সাধারণের কাছে হয়ে উঠেছেন অনন্য। শুধু লেখক হিসেবেই নন, নাটক ও চলচ্চিত্রেও সোনা ফলিয়েছেন তিনি। লিখেছেন দারুণ সব গান।

 

 

মেহের আফরোজ শাওনের গাওয়া ‘যদি মন কাঁদে’ গানটি প্রকাশের পর শ্রোতার মাঝে দারুণ সাড়া ফেলেছিল। এখনও অনেকের মুখে ফেরে এই গান। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ লেখা এই গানের সিক্যুয়াল প্রকাশ করা হচ্ছে এবার। তবে হুমায়ূন আহমেদ নন, সিক্যুয়াল হিসেবে তৈরি করা গানের কথা লিখেছেন লন্ডন প্রবাসী অধ্যাপক মোহাম্মদ ফজল।

 

 

‘একটু পরে নামিবে আঁধার, বেলাও ফুরিয়ে যাবে/ সত্যি কি তুমি আমার নৃত্যের সাথী হবে’- এমন কথায় সাজানো গানটির সুর ও সংগীতায়োজন করেছেন এসআই টুটুল। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন খায়ের খন্দকার।

 

 

সম্প্রতি নুহাশ পল্লীতে গানের ভিডিওর দৃশ্যধারণ করা হয়েছে। হুমায়ূন আহমেদের জন্মদিন উপলক্ষে লেজার ভিশন থেকে আজ গানটি প্রকাশ করা হচ্ছে।

 

 

এ আয়োজন নিয়ে শিল্পী মেহের আফরোজ শাওন বলেন, ‘যদি মন কাঁদে’ আমার শিল্পীজীবনের অন্যতম একটি গান। যার সুবাদে অগণিত শ্রোতার ভালোবাসা পেয়েছি। অনেকে স্মৃতিও আছে এই গান নিয়ে। তাই নিজের ভালো লাগা আর কাছের কিছু মানুষের অনুরোধে এর সিক্যুয়াল তৈরি হয়েছে। আশা করছি, গানটি অনেকের ভালো লাগবে।

ছড়িয়ে দিন