নবীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের দুই নেতার বিরোধ

প্রকাশিত: ১১:০৪ পূর্বাহ্ণ, নভেম্বর ৫, ২০১৯

নবীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের দুই নেতার বিরোধ

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের দুই নেতার বিরোধ প্রকাশ্য রূপ নিয়েছে । আউশকান্দি ইউনিয়নের উমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ভবন উদ্বোধনের ফিতা কাটার সময় ছবি তোলা নিয়ে রবিবার প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর উপস্থিতিতে হবিগঞ্জ ১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের এমপি মিলাদ গাজী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর অনুসারী নেতাকর্মীদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়।
রবিবার সকালে নবীগঞ্জ উপজেলার আশউকান্দি ইউনিয়নের উমরপুর ৫৫ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ভবন উদ্বোধনে আসেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। এ সময় প্রতিমন্ত্রী ওই ভবনের উদ্বোধনের জন্য ফিতা কাটতে গেলে তার সঙ্গে ছবি তোলা নিয়ে এ অপ্রীতিকর ঘটনা ঘটে।

এ সময় উত্তেজনার সৃষ্টি হলে এমন পরিস্থিতিতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী পরিস্থিতি শান্ত করেন। এ ব্যাপারে আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা বলছেন, এমপি মিলাদ গাজী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহানের দীর্ঘদিনের গ্রুপিংয়ের চাপা ক্ষোভের বিস্ফোরণ ঘটেছে।
আলাপকালে দলের সিনিয়র এক নেতা জানান, বিগত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট আলমগীর চৌধুরীর বিপক্ষে গিয়ে স্বতন্ত্র প্রার্থী যুবলীগ থেকে বহিষ্কৃত নেতা ফজলুল হক চৌধুরী সেলিমের পক্ষে অবস্থান নেন সাইফুল জাহান চৌধুরী। দলের বিপক্ষে কাজ করার জের ধরে হবিগঞ্জ-১ আসনের এমপি শাহনওয়াজ মিলাদ গাজীর সাথে বিরোধ দেখা দেয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সাথে। সেই বিরোধের জের ধরে মিলাদ গাজী এমপি হওয়ার পর থেকে দলীয় ও সরকারি বিভিন্ন অনুষ্ঠানে বিশৃঙ্খলা ঘটেই চলেছে।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031