নবীগঞ্জ পৌরসভার নির্বাচনে ৩ মেয়র প্রার্থীসহ ৫৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২১, ২০২০

নবীগঞ্জ পৌরসভার নির্বাচনে ৩ মেয়র প্রার্থীসহ ৫৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

 

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে উৎসব মুখর পরিবেশের মধ্যদিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরা।

জানা যায় যে,রোববার ( ২০ডিসেম্বর) পর্যন্ত প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণ করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার সাদেকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার দেবশ্রী দাশ পার্লি।
মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বিএনপি মনোনীত প্রার্থী বতর্মান মেয়র ছাবির আহমেদ চৌধুরী, আওয়ামী লীগের মনোনিত প্রার্থী উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম রসূল চৌধুরী রাহেল ও স্বতন্ত্র প্রার্থী নবীগঞ্জ মিনি বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সুমন।
নবীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার দেবশ্রী দাশ পার্লি জানান, মেয়র পদে ৩ ও কাউন্সিলর পদে ৪০ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী- ২য় ধাপে আগামী ১৬ জানুয়ারী নবীগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন ২২ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৯ ডিসেম্বর।
নবীগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৬শ ৯৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ১শ ৩৯ জন ও নারী ভোটার ৯ হাজার ৫শ ৬০ জন। মোট ১০টি ভোটকেন্দ্রে ৪৮ টি বুথে নবীগঞ্জ পৌরসভায় ভোটগ্রহণ করা হবে।

ছড়িয়ে দিন