নব-নির্বাচিত সিলেট মহানগর বিএনপি নেতৃবৃন্দের কৃতজ্ঞতা প্রকাশ

প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০১৬

নব-নির্বাচিত সিলেট মহানগর বিএনপি নেতৃবৃন্দের কৃতজ্ঞতা প্রকাশ

এসবিএন নিউজ: নব-নির্বাচিত সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম ও সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী এক যৌথ বিবৃতিতে, প্রথম বারের মত নির্বাচনের মধ্যে দিয়ে সিলেট মহানগর বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় দেশনেত্রী সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম-মহাসচিব মো. শাহজাহান, সহ-সাংগঠনিক সম্পাদব ডা. শাখাওয়াত হোসেন জীবনসহ কেন্দ্র থেকে সম্মেলনে উপস্থিত এবং ২৭টি ওয়ার্ডের কাউন্সিলরসহ নগরবাসী সার্বিক সহযোগিতায় করায় তাদেরকে আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন।

মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ১৯ দফা বাস্তবায়নে ও তার আদর্শ বুকে ধারণ করে মহানগর বিএনপি যেন কাজ করে যেতে পারে সেই দোয়া সকলের কাছে কামনা করেছেন।

এদিকে সিলেট মহানগর বিএনপির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম এসবিএন-কে বলেন, সিলেটের ইতিহাসে এক বিরল মাইলফলক দৃষ্টান্ত স্থাপিত হয়েছে এ নির্বাচনের মধ্য দিয়ে। তাঁর মতে সিলেট নয় গোটা বিএনপির বা জাতীয় রাজনীতির ক্ষেত্রে গণতন্ত্রের যে করুণ দশা বিদ্যমান রয়েছে এই নির্বাচন শুভাযাত্রার মাধ্যমে তা অতিক্রম করা সম্ভবপর হয়েছে।

তিনি আরোও বলেন, এই নির্বাচনটি হয়েছে নিজ দলের ভিতরের সবাইকে নিয়ে, বাইরের কেউ নয়। নিজেদের মধ্যে নিজেদের নির্বাচন, তাই এখানে কোন প্রতিপক্ষ নেই। তিনি জয় পরাজয় ভুলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে বুকে ধারণ করে সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গনতান্ত্রিক সকল আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য উদাত্ত আহবান জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

August 2022
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031