নরওয়ের সিনেমায় অনন্ত জলিল

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২১

নরওয়ের সিনেমায় অনন্ত জলিল

 

করোনা-পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই শুরু হবে সিনেমাটির শুটিং ।
ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল নরওয়েভিত্তিক প্রযোজনা প্রতিষ্ঠানের ‘দ্য লাস্ট হোপ’ শিরোনামে একটি সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন সেখানে । নরওয়ের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করবে পাকিস্তান ও চীন। আর এটিই হতে যাচ্ছে নিজের প্রযোজনার বাইরে অনন্তের প্রথম সিনেমা।

আজ রোববার বিকেলে  এই তথ্য নিশ্চিত করেছেন অনন্ত জলিলের একাধিক ঘনিষ্ঠ সূত্র। তাঁদের দাবি, সিনেমাটিতে কাজ করার প্রস্তাব পেয়েছেন অনন্ত জলিল। কার রেসিং নিয়ে এগিয়ে চলা এই গল্পে কাজ করতেও রাজি তিনি। কিন্তু এখনও আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হননি তিনি।

অন্য একটি সূত্র বলছে, ‘দিন—দ্য ডে’ ও ‘নেত্রী—দ্য লিডার’ সিনেমার শুট চলাকালে তাঁর সঙ্গে পরিচয় হয় পাকিস্তানি বংশোদ্ভূত নরওয়ের এই প্রযোজকের। সিনেমাটিতে বাংলাদেশ থেকে অনন্ত জলিলের স্ত্রী অভিনেত্রী বর্ষারও অভিনয়ের কথাবার্তা চলছে।

যদিও সিনেমাটি প্রসঙ্গে তাৎক্ষণিকভাবে অনন্ত জলিলের আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি।

 

‘দ্য লাস্ট হোপ’ সিনেমাটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন নরওয়ে, পাকিস্তান ও চীনের একজন করে পরিচালক। তবে তাঁদের নাম এখনও নিশ্চিত করা যায়নি। তবে জানা গেছে, এই সিনেমায় দেখা মিলবে পাকিস্তানের মাহিরা খান, জাভেদ পারভেজ, কামাল খান, নরওয়ের নায়িকা শাওলিসহ অনেকেই।

ছড়িয়ে দিন