নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় বিয়ানীবাজারের ছয় তরুণ ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ১১:০১ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৭

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় বিয়ানীবাজারের ছয় তরুণ ব্যবসায়ী নিহত

সিলেট ৭১ নিউজ:রোহিঙ্গা শরনার্থী শিবিরে ত্রাণ বিতরণ শেষে বাড়ি ফেরার পথে নরসিংদীর কান্দাইলে সকাল দশটায় সিলেটের বিয়ানীবাজারের ছয় তরুণ ব্যবসায়ী মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন । নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় সিলেটের ৬ ব্যবসায়ীসহ ৯ জন নিহত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ছয়জন এবং শিবপুর উপজেলায় নিহত হয়েছেন আরো তিনজন।  সকাল ৭টার দিকে সদর উপজেলার মাধবদী থানার ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল এলাকায় দুর্ঘটনা ঘটে। এতে সিলেটের বিয়ানী বাজারের ৬ ব্যবসায়ী নিহত হন।
নিহতরা হলেন, বিয়ানীবাজার পৌরশহরের জামান প্লাজাস্থ রুপসি ফ্যশনের সত্বাধিকারী রেজাউল করিম, মতিন ক্লথ ষ্টর এর জুবের আহমদ, সখ কসমেটিস এর সত্বাধিকারী খায়রুল বাসার খায়ের, ব্যবসায়ী ইকবাল আহমদ, বাবুল আহমদ ও গাড়ির ড্রাইবার বাবুল মিয়া।
এ সময় আহত হয়েছেন আরো পাঁচজন। নিহতদের সবাই বয়সে তরুণ। বিয়ানীবাজার জামান প্লাজায় তাদের ব্যবসা প্রতিষ্ঠান ছিল। আহতদের দুইজন হলেন, হাফিজ ক্লথ ষ্টোরের হাফিজ উদ্দিন ও জারী ফ্যাশনের দেলোয়ার হোসেন।
জানাযায়, টেকনাফ, উখিয়ায় ও কক্সবাজার থেকে ত্রাণ বিতরণ শেষে সিলেটে ফেরার পথে নরসিংদীতে বাস ও মাইক্রবাস সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
এদিকে পুলিশ জানায়, শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কাড়ারচর এলাকার মদিনা জুট মিলের সামনে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে আরো তিনজন নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আজ সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছে আরো আটজন।

ছড়িয়ে দিন