নাঈম হত্যাকারীর ফাঁসি দাবি করেছেন মেয়র শেখ ফজলে নূর তাপস

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২১

নাঈম হত্যাকারীর ফাঁসি দাবি করেছেন মেয়র শেখ ফজলে নূর তাপস

 

 

ফয়সাল আহমেদ, ঢাকা দক্ষিন রিপোর্টারঃ রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজছাত্র নাঈম হাসান নিহত হওয়ার ঘটনায় হত্যাকারী গাড়িচালকের ফাঁসি দাবি করেছেন ডিএসসিসি মেয়র শেখ ফজলে নূর তাপস।

 

 

সহপাঠী নিহতের ঘটনায় বৃহস্পতিবার (২৫ নভেম্বর) নগর ভবনের সামনে অবস্থান নেন নটর ডেম কলেজের শিক্ষার্থীরা। এসময় নাঈমের সহপাঠীদের সঙ্গে দেখা করে এ দাবি করেন মেয়র তাপস।

 

 

ডিএসসিসি মেয়র আশ্বাস দেন নিহত নাঈমের নামে এ বছরই ফুটওভার ব্রিজ করবে দক্ষিণ সিটি করপোরেশন। সিটি করপোরেশনের ময়লার গাড়ি চাপায় সহপাঠী নিহতের ঘটনায় নগর ভবনের সামনে অবস্থান নিয়েছেন নটর ডেম কলেজের শিক্ষার্থীরা। এসময় তারা মেয়রের সঙ্গে দেখা করার জন্য গেট খুলে নগর ভবনের ভেতরে প্রবেশ করেন।

 

 

জানা যায়, শিক্ষার্থীদের আট দফা দাবি মেয়রের কাছে জমা দেওয়ার জন্য নগর ভবনের সামনে যান। কিন্তু মেয়রের দেখা না পাওয়ায় শিক্ষার্থীরা নগর ভবনের গেট খুলে ভেতরে প্রবেশ করেন। এর আগে গুলিস্তানে অবস্থান নিয়ে আন্দোলন করছিলেন তারা।

 

 

সহপাঠী নাঈম হাসান নিহতের ঘটনার বিচার না হলে আগামী রোববার থেকে আবারও রাজপথে নামার হুঁশিয়ারি দিয়ে তারা গুলিস্তানের অবরোধ তুলে নেন।

 

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

November 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930