না’গঞ্জে পাঁচ খুন: ডিবির কাছে মামলার তদন্ত হস্তান্তর

প্রকাশিত: ১:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০১৬

না’গঞ্জে পাঁচ খুন: ডিবির কাছে মামলার তদন্ত হস্তান্তর

এসবিএন ডেস্ক: নারায়ণগঞ্জের বাবুরাইল এলাকায় একই পরিবারের পাঁচজনকে গলা কেটে হত্যা করা মামলার তদন্ত গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া পাঁচ খুনের ঘটনা তদন্তে অনেক অগ্রগতি আছে বলেও পুলিশের পক্ষ থেকে দাবী করা হয়েছে।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার খন্দকার মহিতউদ্দিন এসব তথ্য জানান।

মামলা তদন্তে অগ্রগতি কী ধরনের হয়েছে সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি বলেন, এখনই বিষয়টি বললে তদন্তকাজে বাধাগ্রস্ত হবে। তবে শিগগিরই মামলার মূল রহস্য উদঘাটন করা সম্ভব হবে এবং আসামিরা ধরা পড়বে।

পুলিশ সুপার জানান, পুলিশের কাছ থেকে মামলার তদন্ত গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা মামলাটি তদন্ত করছে।
শনিবার রাতে নারায়ণগঞ্জ শহরের ২ নম্বর বাবুরাইল এলাকার ১৩২/১১ নম্বর বাড়ির নিচতলার বাসার তালা ভেঙে তাসলিমা বেগম (৪০), তাঁর ছেলে শান্ত (১০), মেয়ে সুমাইয়া (৫), ভাই মোরশেদুল (২৫) ও জা লামিয়ার (২৫) রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

শিশু দুটি ছাড়া অন্যদের গলায় কাপড় বা ওড়না প্যাঁচানো ছিল। প্রত্যেকের গলায়, মাথায় ও কপালে আঘাতের চিহ্ন ছিল। ময়না তদন্তের রিপোর্টে বলা হয়েছে, তাদের গলা কেটে নয়, তিনজনের শ্বাসরোধে ও দুইজনের এলোপাতাড়ি আঘাতে মৃত্যু হয়েছে।

ওই ঘটনায় রোববার নারায়ণগঞ্জ সদর থানায় মামলা হয়েছে। হত্যার শিকার গৃহবধূ তাসলিমার স্বামী সফিকুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে এই মামলা করেন।

এেিদক এই হত্যাকান্ডের ঘটনায় নিহত তাসলিমার (৪০) ভাগনে মাহফুজ ও শাহাজাদসহ ৫ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

তদন্তসংশ্লিষ্ট কর্মকর্তারা জানিয়েছেন, আর্থিক লেনদেন ও পারিবারিক সমস্যা দুটি ক্ষেত্রকে গুরুত্ব দিয়ে তারা এগোচ্ছেন।

ছড়িয়ে দিন