নিঃস্ব সহায়ক সংস্থার ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৩৭ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০১৬

নিঃস্ব সহায়ক সংস্থার ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

এসবিএন: মেডিক্যাল সার্ভিসেস ফর দি আন্ডার প্রিভিলেজড রুরাল পুওর প্রকল্পের অধীনে দাতা সংস্থা বিএসিএইচএও, ইউএস’ এর নিঃস্ব সহায়ক সংস্থা এনএসএস এর বাস্তবায়নে ও এসএসকেএস এর সহযোগিতায় নগরীর ৫নং ওয়ার্ডের বড়বাজার লালটিলা বস্তির সুবিধা বঞ্চিত মানুষের জন্য গতকাল ২৩ মার্চ বুধবার সকালে ফি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়।

সহায়ক সংস্থার নির্বাহী পরিচালক ও শাবিপ্রবি’র সাবেক রেজিস্ট্রার জামিল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সংস্থার কো-অর্ডিনেটর ফজলে মৌলা চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার এসএম রোকন উদ্দিন।

তিনি বলেন, নিঃস্ব অসহায় গবীর মানুষের পাশে দাঁড়ানো সমাজের বিত্তবানদের নৈতিক দায়িত্ব। নিঃস্ব সহায়ক সংস্থার এ মহৎ উদ্যোগ সত্যিই প্রশংসাযোগ্য। তিনি দাতা সংস্থা ও আয়োজকদের ধন্যবাদ জানান।

স্বাগত বক্তব্য রাখেন নিঃস্ব সহায়ক সংস্থার ট্রেজারার আব্দুস সালাম মর্তুু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশ, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ।

উপস্থিত ছিলেন নিঃস্ব সহায়ক সংস্থার সদস্য সাঈদ আহমদ চৌধুরী, উপস্থিত রোগীদের ব্যবস্থাপত্র প্রদান করেন প্রফেসর ডা. শামীম আহমদ, ডা. তামান্না রোখসানা, ডা. রিফাত ফাতিমা প্রমুখ।

ফ্রি মেডিক্যাল কাম্পে দেড় শতাধিক রোগীদের বিনামূল্যে ব্যবস্থাপত্র সহ ঔষধ প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

January 2022
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031