নিখোঁজ দিনারের পরিবারের সাথে দিনার সন্ধান সংগ্রাম পরিষদ ও ছাত্র পরিষদের সাক্ষাৎ

প্রকাশিত: ৬:৪৮ পূর্বাহ্ণ, এপ্রিল ২, ২০১৬

নিখোঁজ দিনারের পরিবারের সাথে দিনার সন্ধান সংগ্রাম পরিষদ ও ছাত্র পরিষদের সাক্ষাৎ

সিলেট বাংলা নিউজঃ দীর্ঘদিন ধরে নিখোঁজ হওয়া ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারন সম্পাদক ইফতেখার আহমদ দিনারের পরিবারের সাথে সাক্ষাৎ’র মাধ্যমে তাদের কার্যক্রম শুরু করেছেন দিনার সন্ধান পরিষদ ও দিনার সন্ধান ছাত্র পরিষদের নেতৃবৃন্দ।

শুক্রবার নগরীর উপশহরস্থ ছাত্রনেতা দিনারের পরিবারের বাসায় গিয়ে তাঁর পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করে তাদের খোজ খবর নেন পরিষদের নেতৃবৃন্দ।

সাক্ষাৎকালে দিনারের স্মৃতিচারণ করে কান্নায় ভেঙ্গে পড়েন ছাত্রনেতা দিনারের মা-বাবা। তাদের প্রিয় সন্তানকে অক্ষত অবস্থায় ফিরে পেতে সিলেটবাসী সহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন দিনার সন্ধান পরিষদ সিলেট’র আহ্বায়ক ও সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, সিলেট মহানগর ছাত্রদলের ১ম যুগ্ম-সম্পাদক রুমেল শাহ, দিনার সন্ধান পরিষদের সদস্য সচিব ও জেলা মহিলা দলের সহ-সভাপতি তাহসিন শারমিন তামান্না, দিনার সন্ধান ছাত্র পরিষদের আহ্বায়ক ও সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান নেছার এবং সদস্য সচিব জেলা ছাত্রদল নেতা সোহেল ইবনে রাজা, সিলেট মহানগর ছাত্রদল নেতা মজনুর রহমান মজনু ও সোলেমান খান প্রমুখ।

সাক্ষাৎকালে নিখোজ বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও ইলিয়াস আলীর গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা করে দেশবাসীর কাছে দোয়া চান দিনার সন্ধান পরিষদ ও দিনার সন্ধান ছাত্র পরিষদ নেতৃবৃন্দ।