নির্বাচিত হলে মাস্টারপ্ল্যান অনুযায়ী নগরীকে সাজাবো: কামরান

প্রকাশিত: ১০:৩০ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০১৮

নির্বাচিত হলে মাস্টারপ্ল্যান অনুযায়ী নগরীকে সাজাবো: কামরান

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সর্বদা সিলেটবাসীর পাশে রয়েছি। নগরী এবং নগরবাসীর কল্যাণ ও উন্নয়নে সাধ্যমতো চেষ্টা করেছি। মেয়র থাকাকালে নগরীর উন্নয়নে মাস্টারপ্ল্যান গ্রহণ করেছিলাম। এবার নির্বাচিত হলে সেই মাস্টারপ্ল্যান অনুযায়ী পুরো নগরীকে সাজাবো। সিলেটকে রূপ দেব দেশের প্রথম ডিজিটাল নগরী হিসেবে।

বৃহস্পতিবার (২৬ জুলাই) সকালে নগরীর ১৪ ও ২৩নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে নৌকার সমর্থনে অনুষ্ঠিত জনসভায় ও গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

বদর উদ্দিন আহমদ কামরান বলেন, আওয়ামী লীগ শান্তি, সমৃদ্ধি ও অগ্রযাত্রায় বিশ্বাসী। নৌকা প্রতীকের বিজয় মানে সর্বত্র উন্নয়নের জোয়ার। তাই আসন্ন নির্বাচনে সবাই মিলে নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নে অংশীদার হোন। সম্পৃক্ত হোন উন্নত ও আধুনিক সিলেট নগরী গড়ার অভিযাত্রায়।

কামরান বলেন, যে মুখে বলে এক আর অন্তরে লালন করে আরেক তাকে মানুষ পছন্দ করে না। কাজ করতে হবে সবার শান্তি ও কল্যাণে। সন্ত্রাস-লুটপাট করে, হুমকি-ধমকি দিয়ে এবং নাটক সাজিয়ে কখনো মানুষের সমর্থন আদায় করা যাবে না।