ঢাকা ১৭ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলহজ ১৪৪৫ হিজরি

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে তিনজনের মৃত্যু, আহত পাঁচ

abdul
প্রকাশিত জানুয়ারি ২৬, ২০২২, ০৬:৪৩ অপরাহ্ণ
নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে তিনজনের মৃত্যু, আহত পাঁচ

 

 

 

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর দারোয়ানীতে ট্রেনে কাটা পড়ে তিনজনের মৃত্যু হয়েছে এঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন। হতাহতরা সবাই উত্তরা ইপিজেডে শ্রমিক হিসেবে কাজ করতো।
আজ বুধবার সকাল সোয়া সাতটার দিকে সৈয়দপুর-চিলাহাটি রেলপথের দারোয়ানী লেবেল ক্রসিংএ এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা বলছেন ঘনকুয়াশার কারণে দেখতে না পারায় এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, রোমানা আকতার(৩৫), সায়েরা বেগম(৩৩) ও শেফালী বেগম(৩৪)।
এছাড়া আহতরা হলেন, মিনা পারভীন(৩০), নাসরিন আক্তার(৩৫), কুলসুমা(৩০), অহিদুল ইসলাম(২৪) ও রওশন আরা(২৭)। হতাহতরা সবাই সোনারায় ইউনিয়নের বাসিন্দা।
বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আমীর আলী। তিনি বলেন, খুলনা থেকে চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেসে কাটা পড়েন হতাহতরা। নিহতদের মধ্যে ঘটনাস্থলে একজন শেফালী বেগম ও হাসপাতালে নেয়ার পথে অপর দুই শ্রমিক মারা যান।
তারা সবাই উত্তরা ইপিজেড এর শ্রমিক।
নীলফামারী জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক মেজবাহুর হাসান চৌধুরী জানান, আহতদের মধ্যে দু’জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ আব্দুর রউপ জানান, অটোতে আটজন যাচ্ছিলেন উত্তরা ইপিজেডে। বুঝতে না পারায় লেবেল ক্রসিং অতিক্রম করার সময় ট্রেন দুর্ঘটনায় পড়ে যাত্রীবোঝাই অটো রিকসাটি।

সংবাদটি শেয়ার করুন

June 2024
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30