ন্যাশনাল মেডিকেল হাসপাতালকে এ্যাম্বুলেন্স প্রদান করলো পূবালী ব্যাংক

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০১৮

ন্যাশনাল মেডিকেল  হাসপাতালকে  এ্যাম্বুলেন্স প্রদান করলো  পূবালী ব্যাংক

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালকে একটি এ্যাম্বুলেন্স প্রদান করেছে পূবালী ব্যাংক ।  ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধুরী ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালের চেয়ারম্যান ও ঢাকা-৬ আসনের মাননীয় সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদের নিকট আনুষ্ঠানিকভাবে এ্যাম্বুলেন্সটি হস্তান্তর করেন।

এ্যাম্বুলেন্স প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. মিজানুর রহমান জোদ্দার, উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয় মোহাম্মদ আলী ও আখ্তার হামিদ খান এবং ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালের ডিরেক্টর ডা. ক্যাপ্টেন(অবঃ) এম এ সালাম ও ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজের প্রিন্সিপাল অধ্যাপক ডা. মোস্তাক আহমেদ। এসময় অন্যান্যের মধ্যে পূবালী ব্যাংকের সাধারণ সেবা ও উন্নয়ন বিভাগের মহাব্যবস্থাপক আবু হাবিব খায়রুল কবীর এবং ঢাকা দক্ষিণ অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক এ এস সিরাজুল হক চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালের চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ পূবালী ব্যাংকের এই অনুদানের জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন, এই অনুদান অনাগত দিনগুলোতে দুই প্রতিষ্ঠানের মাঝে সৌহার্দ্য-সম্প্রীতির সেতুবন্ধন ও পারস্পরিক সহযোগিতার প্রতীক হিসাবে কাজ করবে।

পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধুরী এই উদ্যোগের কথা উল্লেখ করে বলেন, পূবালী ব্যাংক শুধু মুনাফা অর্জন করার জন্যই ব্যবসা করেনা, এর বাহিরে সামাজিক দায়িত্ববোধও রয়েছে। এরই প্রেক্ষিতে ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতাল এর জন্য পূবালী ব্যাংক একটি এ্যাম্বুলেন্স অনুদান হিসেবে প্রদান করেছে।