পত্নীতলায় জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২৩

পত্নীতলায় জাতীয় শোক দিবস পালিত

মাহমুদুন্নবী, পত্নীতলা প্রতিনিধিঃ

নওগাঁর পত্নীতলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার পত্নীতলা উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এ সব কর্মসুচি পালন করেন।

সকালে পত্নীতলা উপজেলার নজিপুর সরদারপাড়া চত্ত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পৃথকভাবে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন- নওগাঁ – ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব  শহীদুজ্জামান সরকার ( এমপি)।  এসময় উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রুমানা আফরোজ, পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী,  সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার, সহ সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আযাদ রহমান, নজিপুর পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম বেন্টু, সাধারণ সম্পাদক মোঃ মিল্টন উদ্দিন,  পত্নীতলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালিদ সাইফুল্লাহ,  উপজেলা সহকারী কমিশনার ভূমি আজিজুল কবীর, ভাইস চেয়ারম্যান আব্দুল রাহাদ ও খাদিজাতুল কোবরা মুক্তাসহ সহকারী সকল কর্মকর্তা কর্মচারী ও দলীয় নেতাকর্মীগণ।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930