পত্নীতলায় কারিতাস বাংলাদেশের সূবর্ণজয়ন্তী উদযাপন

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, মে ২১, ২০২২

পত্নীতলায় কারিতাস বাংলাদেশের সূবর্ণজয়ন্তী  উদযাপন
পত্নীতলা ( নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ পত্নীতলায় কারিতাস বাংলাদেশের  ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে শনিবার ( ২১ মে )  সকাল ১০.০০  টায় চাঁদপুর মিশন হল রুমে জাতীয় পতাকা , কারিতাস এর পতাকা ও ৫ টি প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে দিনব্যাপী বিভিন্ন র্কমসূচির  উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে  কারিতাস বাংলাদেশের রাজশাহী আঞ্চলিক পরিচালক সুক্লেশ জর্জ কস্তা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান ( পিএএ )।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলার নির্বাহী কর্মকর্তা ( ভারপ্রাপ্ত ) ও সহকারি কমিশনার ভূমি মো: রাশেদুল ইসলাম, পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার, পত্নীতলা থানার ওসি তদন্ত মো: হাবিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা (মুক্তা ), দিবর ইউনিয়ন চেয়ারম্যান রাহাদ জামান, মাটিন্দর ইউনিয়ন চেয়ারম্যান সুলতান মাহমুদ, দিবর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদ, কারিতাস বাংলাদেশের সাবেক ও বর্তমান কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে সরকারের পাশাপাশি সকল এনজিও’র বিশেষ অবদান রয়েছে। এ সকল এনজিও’দের মধ্যে কারিতাস বাংলাদেশ অন্যতম। কারিতাস বাংলাদেশ বিগত ৫০ বছর ধরে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে দেশের গরীব ও পিছিয়েপড়া মানুষদের পাশে দাঁড়িয়ে তাদের জীবনমানের উন্নয়ন করেছে।আমরা এই মহতী কাজের জন্য তাদের কে ধন্যবাদ জানাই এবং বছরব্যাপী সুবর্ণজয়ন্তী উদযাপনের সফলতা কামনা করি।