পপতারকার চরিত্রে ঐশ্বরিয়া

প্রকাশিত: ১১:৫৪ পূর্বাহ্ণ, জুন ২৯, ২০১৮

পপতারকার চরিত্রে ঐশ্বরিয়া

ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনয় করছেন ভারতীয় একজন তুমুল জনপ্রিয় পপতারকার চরিত্রে। এই ছবির অন্যতম একটি গানে তাকে এমনভাবে তুলে ধরা হচ্ছে- যেটা দেখে যে কেউ এই বিশ্বসুন্দরীকে তুলনা করতে পারবেন বিশ্বখ্যাত হলিউড তারকা ম্যাডোনার সঙ্গে। এদিকে শুটিংয়ের আগে বিশেষ সেই গানের কথা ঐশ্বরিয়ার পছন্দ না হওয়ায় গানটাই বদলে গেছে।

জানা গেছে, ‘দাবাং টু’ ছবিতে কারিনা কাপুর অভিনীত ‘ফেভিকল সে’র মতো চটুল কথার গানটির তালে নাচতে অস্বস্তি লাগছিল অ্যাশের। তাই প্রযোজক রাকেশ ওমপ্রকাশ মেহরা ও পরিচালক অতুল মাঞ্জরেকারকে গানটি পরিবর্তনের অনুরোধ জানান সাবেক এই বিশ্বসুন্দরী। নির্মাতারা তড়িঘড়ি নতুন আরেকটি গান যুক্ত করেন তার জন্য। এর কথা প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘আনজানা আনজানি’ ছবির ‘হালকা হালকা সা খুমার হ্যায়’ গানের মতো অনেকটা।

আইটেম গানটির কোরিওগ্রাফি করেছেন ফ্রাঙ্ক গ্যাটসন জুনিয়র। ১৯৮৬ সালে মাইকেল জ্যাকসনের ‘স্মুথ ক্রিমিনাল’ মিউজিক ভিডিওতে নৃত্যশিল্পী হিসেবে অংশ নেন তিনি। বিয়ন্সে, জেনিফার লোপেজ ও রিয়ান্নার মতো আন্তর্জাতিক পপতারকাদের সঙ্গে কাজের অভিজ্ঞতা আছে মার্কিন এই কোরিওগ্রাফারের।এদিকে ‘ফ্যানি খান’-এর মাধ্যমে প্রায় দুই বছর পর আবারও বড় পর্দায় পাওয়া যাবে তাকে। অস্কার মনোনীত ডাচ চলচ্চিত্র ‘এভরিবডি ফেমাস’-এর ছায়া অবলম্বনে নির্মাণাধীন এই ছবিটিতে আরও অভিনয় করেছেন অনিল কাপুর, রাজকুমার রাও, দিব্যা দত্ত। এটি মুক্তি পাবে আগামী ৩ আগস্ট।

Calendar

February 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28  

http://jugapath.com