পরাজিত বিএনপি মিথ্যাচারের রাজনীতিতে -তথ্যমন্ত্রী

প্রকাশিত: ১০:০১ অপরাহ্ণ, জুন ১৪, ২০১৮

পরাজিত বিএনপি মিথ্যাচারের রাজনীতিতে -তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন,  ‘আগুনযুদ্ধে পরাজিত বিএনপি মিথ্যাচারের রাজনীতি করছে।’

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর কাকরাইলে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ২০১৭-১৮ অর্থবছরের বরাদ্দ থেকে সাংবাদিক সহায়তা চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী একথা বলেন।

ইনু বলেন, ‘গত সাড়ে ন’বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বিএনপি’র লাগাতার নাশকতা, অন্তর্ঘাত ও আগুনসন্ত্রাসের মধ্যেই বিস্ময়কর উন্নয়ন সাধন করে তাদের পরাজিত করেছেন।’

‘পরাজিত বিএনপি এখনো জনগণের কাছে ক্ষমা না চেয়ে, আত্মসমর্পণ না করে  মিথ্যাচারের রাজনীতি বেছে নিয়েছে, যা গণতন্ত্রের সাথে যায়না’, বলেন তিনি।

তথ্যমন্ত্রী এসময় সাংবাদিকদের জন্য সরকারি সহায়তা শুধু অনুদানের চেকেই সীমাবদ্ধ থাকবেনা, তাদের চিকিৎসা, বাসস্থান,  সন্তানদের শিক্ষা, ঋণ প্রভৃতি খাতেও বিস্তৃত হবে বলে জানান। এই ট্রাস্টকে ‘সাংবাদিকদের জন্য শেখ হাসিনার তৈরি একটি স্বস্তির নি:শ্বাস ফেলার জায়গা’ বলে বর্ণনা করেন তিনি।

বিশেষ অতিথির বক্তৃতায় তথ্যসচিব আবদুল মালেক বলেন, দেশের ইতিহাসে প্রথম সাংবাদিকদের কল্যাণে ট্রাস্ট গঠন করে প্রধানমন্ত্রী যে নজীর স্থাপন করেছেন, তা গণমাধ্যমের প্রতি তার মমতা ও আন্তরিকতার পরিচয়ই বহন করে।

আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে মন্ত্রী এবং সচিব এসময় উপস্থিত সাংবাদিকদের  শুভেচ্ছা জানান। পিআইবি মহাপরিচালক মো. শাহ আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে একান্নজন সাংবাদিকের হাতে চেক তুলে দেন তারা।