পরিপূর্ন জীবন গঠনে লেখাপড়ার পাশপাশি খেলাধুলা সহায়ক শক্তি : অতিরিক্ত বিভাগীয় কমিশনার

প্রকাশিত: ৯:৫৮ পূর্বাহ্ণ, মার্চ ২, ২০১৬

পরিপূর্ন জীবন গঠনে লেখাপড়ার  পাশপাশি খেলাধুলা সহায়ক শক্তি : অতিরিক্ত বিভাগীয় কমিশনার

এসবিএন: সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মৃনাল কান্তি দেব বলেছেন, শিক্ষার পাশপাশি খেলাধুলা শিশুদের দেহ-মনন ও পরিপূর্ন জীবন গঠনে অতি সহায়ক এবং পরিপূরক শক্তি।

তদাই শিক্ষার সাথে খেলাধুলার প্রতিও ছোটদের আগ্রহ বাড়াতে হবে। খেলাধুলার মাধ্যমে আমাদের ছেলেরা বিশ্বদরবারে বাংলাদেশকে তুলে ধরতে সক্ষম হয়েছে, বয়ে আনছে দেশের গৌরব। তারাও একদিন ছিল এদেশের শিশু খেলোয়াড়।

তিনি ২ মার্চ বুধবার দুপুরে সিলেট নগরীর দাড়িয়াপড়াস্থ রসময় মেমোরিয়েল উচ্চবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। বক্তৃতাকালে তিনি শিক্ষা ও ক্রীড়াঙ্গনে সিলেটকে এগিয়ে নিতে শিক্ষাক-শিক্ষার্থী এবং অভিবাবকসহ সকল মহলের প্রতি আহ্বান জানান।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সাইদ মো. শহীদুল হকের সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা শিক্ষা কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম উদ্দিন আহমদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন রসময় মেমোরিয়েল উচ্চবিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি শ্যামল চৌধুরী, কমিউনিটি পুলিশিং চেয়ারম্যান লায়েক আহমদ চৌধুরী, বিদ্যালয়ে সদ্যবিদায়ী প্রধান শিক্ষক (অবসরপ্রাপ্ত) মিসেস অঞ্জলী প্রভা চৌধুরী, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য ভূবন শংকর দাস, বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আব্দুল মতিন।

শিক্ষিক তাহমীনা পারভীন ও কামাল আহমদ আম্বিয়ার যৌথপরিচালনায় অনুষ্টানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এ কে এম জাহির উদ্দিন, জীবন চন্দ্র বিশ্বাস, হাবিবুর রহমান,শফিকুল ইসলাম, মাহবুবা নাসরিন, লপিকা খানম, দীপিকা রাণী রায়, জেসমিন তাহসিনা, জাহানারা বেগম, আয়েশা খাতুন, পাপ্পি রাণী চন্দ, মনি সিংহ, নার্গিস বেগম, মিজানুর রহমান, ফারুক আহমদ, বজরুল ইসলাম ও আব্দুন নূর।

অনুষ্টান শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি অতিরিক্ত বিভাগীয় কমিশনার মৃনাল কান্তি দেব।

ছড়িয়ে দিন