পরিবারকে রক্ষা করতে জানি; হুঙ্কার শাহরুখের

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২১

পরিবারকে রক্ষা করতে জানি; হুঙ্কার শাহরুখের

পরিবারকে প্রাণ দিয়ে আগলে রাখতে জানেন বলিউড বাদশা শাহরুখ খান। পরিবারের কারো চোখে পানি আনা ব্যক্তিকে ছাড়বেন না বলেও হুমকি দিয়েছেন এই পাঠান কিং খান। ছেলের জামিনের খুশির মধ্যেই ভাইরাল হয় তার এমন হুঙ্কার দেয়া পুরোনো একটি সাক্ষাৎকারের ভিডিও।

 

ঘটনার সূত্রপাত রাজনৈতিক নেতা অমর সিং-কে নিয়ে করা একটি মন্তব্যকে ঘিরে। মজার ছলে কিং খান বলেছিলেন, অমর সিংয়ের চোখে তিনি শয়তানের ছায়া দেখতে পান। আর এতেই বেজায় ক্ষেপেছিলেন অমর সিংয়ের সমর্থকরা। ভিড় জমিয়েছিলেন মন্নতের বাইরেও।

 

তখনই কিং খান সবার উদ্দেশ্যে বলেন, ‘আমার ক্ষতি করবেন বলে যদি ভয় দেখান, আমি ভয় পাবো। কারণ আমি মরে গেলে আমার সন্তানদের কে দেখবে? কিন্তু আমার সন্তানদের ভয় দেখানোর চেষ্টা করলে চুপ করে বসে থাকব না। এটা এক পাঠান-এর ওয়াদা।’

 

তিনি আরো বলেন, ‘আমার ছোট্ট মেয়েটা ভয়ে কাঁদছিল। এটা আমি একদম মেনে নিতে পারছি না। আমি পাঠান, আর পরিবারকে নিয়ে ভীষণ ভীষণ প্রোটেক্টিভ।’

 

এদিকে, গত ২ অক্টোবর মুম্বাইয়ের বিলাসবহুল প্রমোদতরী থেকে আটক হয়েছিলেন আরিয়ান খান। দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর ৩ তারিখ তাকে গ্রেপ্তার করা হয়। এরপর একাধিকবার জামিনের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। অবশেষে বৃহস্পতিবার জামিন মঞ্জুর হয় আরিয়ানের।

 

তাই এখন সময়ের অপেক্ষা মাত্র, জামিনের আদেশনামা জেল কর্তৃপক্ষের কাছে পৌঁছলেই মন্নতে ফিরবেন বাদশাপুত্র। সূত্র: এই সময়