পাকিস্তানের বিশ্বকাপ দলে আসছে বড় পরিবর্তন

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২১

পাকিস্তানের বিশ্বকাপ দলে আসছে বড় পরিবর্তন

পাকিস্তান ক্রিকেট দল বিশ্বকাপের জন্য দল চূড়ান্ত করে ফেলেছে। যাতে প্রাথমিক দল থেকে আসছে বড় পরিবর্তন, বোর্ডের নির্ভরযোগ্য সূত্র ধরে এমনটাই জানাচ্ছে স্থানীয় সংবাদ মাধ্যম।

 

সেই সূত্র জানাচ্ছে, ফখর জামানকে দলে আনা হয়েছে। যার ফলে কপাল পুড়তে যাচ্ছে শোয়েব মাকসুদের। সঙ্গে ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে দারুণ পারফর্ম করা শাহনাওয়াজ দাহানি ও হায়দার আলিকেও ডাকা হয়েছে দলে। পেসার মুহাম্মাদ হাসনাইনের দল থেকে বিদায় নিশ্চিত করেছে জিও নিউজ।

 

গুঞ্জন আছে মোহাম্মদ হাফিজের দলে ফেরারও, তবে বিষয়টি এখনো নিশ্চিত করেনি কেউই। উইকেটরক্ষক ও দলের সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদও ফিরতে পারেন দলে, যার ফলে দল থেকে বাদ পড়তে পারেন আজম খান। খুশদিল শাহ দলে ঢুকছেন, তবে সেটা অতিরিক্ত খেলোয়াড় হয়ে।

 

এর আগে পাকিস্তানি সংবাদ মাধ্যম জানাচ্ছিল, ন্যাশনাল টি-টোয়েন্টি কাপের পারফর্ম্যান্স বিচারে শোয়েব মালিক, শাহনাওয়াজ দাহানি, ফখর জামান, হায়দার আলিকে দলে আনার সিদ্ধান্ত নিয়েছেন নির্বাচকরা। বিশ্বকাপের দশ দিনের মতো বাকি আছে আর। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড চূড়ান্ত দল ঘোষণা করেনি এখনো। সেটা না হলেও দল আজই জৈব সুরক্ষা বলয়ে ঢুকে যাওয়ার কথা। করোনা পরীক্ষার পর এক দিন আইসোলেশনে থাকতে হবে বাবর আজমদের।

 

এরপর রোববার থেকে এক সপ্তাহ জাতীয় হাই পারফর্ম্যান্স সেন্টারে অনুশীলন করবে পাকিস্তান দল। এরপর সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে আগামী ১৫ অক্টোবর দেশ ছাড়বে দলটি।

ছড়িয়ে দিন