পাবনায় বিয়ের বাস উল্টে শিশুসহ আহত-১৫

প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২০

পাবনায় বিয়ের বাস উল্টে শিশুসহ আহত-১৫

পাবনার চাটমোহরে বিয়ের বাস উল্টে শিশুসহ অন্তত ১৫ জন আহত হয়েছে।

শুক্রবার (২৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, উপজেলার দাঁথিয়া কয়রাপাড়া গ্রামের মাদারী মন্ডলের ছেলে কালাম মন্ডলের বিয়ে উপলক্ষ্যে যাত্রীবাহী একটি বাস একই উপজেলার ফৈলজানা থেকে কনেসহ ফিরছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে বাহাদুরপুর গ্রামের আলাউদ্দিনের বাড়ির পাশের পুকুরে উল্টে যায় বাসটি।

যাত্রীদের চিৎকারে আশপাশের লোকজন গিয়ে বাসের ভেতরে থাকা বর-কনেসহ অন্যান্য যাত্রীদের উদ্ধার করে। এ সময় বাসে থাকা প্রায় ৩০ জন যাত্রীর মধ্যে শিশুসহ অন্তত ১৫ জন আহত হয়।

আহতদের উদ্ধার করে হাসপাতাল, স্থানীয় পল্লী চিকিৎসকসহ বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। দুর্ঘটনায় কেউ মারা যায়নি বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীদের অনেকে। তবে বাস উল্টে থাকায় নিচে কেউ চাপা পড়ে আছে কি না তা নিশ্চিত করে কেউ বলতে পারেনি।

 

খবর পেয়ে চাটমোহর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে বাসের ভেতরে বিভিন্নভাবে তল্লাসী চালায়। কিন্তু কারো সন্ধান পাওয়া যায়নি।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম ও চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম জানান, বাসের নিচে কেউ চাপা পড়ে আছে কি না, তা নিশ্চিত হওয়ার জন্য বাসটি তুলতে হবে। বাসটি তোলার জন্য ইতোমধ্যে পরিবহন মালিক সমিতির সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

Calendar

April 2021
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

http://jugapath.com