পুঠিয়ার একটি ভোট কেন্দ্র বাতিলসহ দুইটি ইউপি নির্বাচনে বিচ্ছিন্ন ঘটনার মধ্যে দিয়ে ভোট গ্রহণ সম্পূর্ণ

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২২

পুঠিয়ার একটি ভোট কেন্দ্র বাতিলসহ দুইটি ইউপি নির্বাচনে বিচ্ছিন্ন ঘটনার মধ্যে দিয়ে ভোট গ্রহণ সম্পূর্ণ

 

পুঠিয়া(রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া  উপজেলার বেলপুকুরিয়া ও বানেশ্বর  ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধাওয়া-পাল্টাধাওয়া ও প্রার্থীদের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ছাড়াও বিচ্ছিন্ন কিছু ঘটনার  মধ্যদিয়ে সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে বিকাল ৪টায় শেষ হয়েছে।
বুধবার বানেশ্বর  ইউনিয়নের ১১টি কেন্দ্রে ভোট গ্রহন করা হয়। কোথাও কোথাও প্রতিদ্বন্দ্বী  প্রার্থীদের কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও বিক্ষিপ্ত সংঘর্ষে ঘটনাস্থলে পুলিশ ও বিজিবি এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে করেছে বলে জানা গেছে।
এছাড়া নির্বাচনে বিশৃংখলা ঘটানোর এবং জোর করে ব্যালট পেপারে সিল মারার অভিযোগে বানেশ্বর ইসলামীয়া উচ্চ বিদ্যালয় থেকে দুইজনকে আটক করে ভ্রাম্যমান আদালতে জেল দেন।
তাদের নাম ইসমাইল হোসেন (২৫) এবং মোঃ সম্রাট (২৬) এবং ভোট চলাকালিন সময়ে জোর করে ব্যালট পেপারে সিল মারার কারনে প্রিজাইডিং অফিসার কর্তৃক ১ নং ওয়ার্ড দিঘলকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট বাতিল/বন্ধ করেন দেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিক অফিসার।
সকাল থেকে ভোটকেন্দ্র গুলোতে নারী ও পুরুষ ভোটারদের উপস্থিতির ভীড় লক্ষ্যকরা গেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভোট শুরু হওয়ার সকাল ১০ টার দিকে বানেশ্বর ইউনিয়নের সৈয়দ করম আলী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হাতিনাদা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোটারদের কেন্দ্রে প্রবেশে বাঁধা দেওয়াকে কেন্দ্র করে কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।
পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)সোহরয়ার্দী  হোসেন  বলেন, নির্বাচন চলাকালীন সময় কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে।
সেগুলো আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি নির্বাচনী দায়িত্বে নিয়োজিত বিজ্ঞ ম্যাজিস্ট্রেট সরেজমিনে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছেন এবং বানেশ্বর ইসলামীয়া কেন্দ্র থেকে ২ জনকে আটক করে আইনের আওতায় আনা হয়েছে বলে জানান ওসি।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

June 2022
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930