পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে আবারও বাইকে আগুন

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২১

পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে আবারও বাইকে আগুন

পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে আবারও এক রাইড শেয়ারিং অ্যাপের মোটরবাইকচালক নিজের মোটরসাইকেলে আগুন দিয়েছেন। বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে রাজধানীর পলাশী এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি লালবাগ থানার ওসি এম এম মোরশেদ সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

 

জানা যায়, এই মোটরসাইকেলচালকের নামে আগে দুইটি মামলা ছিল। পুনরায় ট্রাফিক সার্জেন্ট ১ হাজার টাকার মামলা দেওয়ায় কিছু দূর গিয়ে তিনি তার নিজস্ব যানবাহনে আগুন দেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া এ ঘটনার একটি ভিডিওতে দেখা যায়, দুপুর দুইটার দিকে দিকে পলাশী এলাকায় বাইকার নিজের বাইকে আগুন ধরিয়ে দিয়েছেন।

 

এর আগে, গত ২৭ সেপ্টেম্বর রাজধানীর বাড্ডা এলাকায় রাইড শেয়ারিংয়ের আরেক মোটরসাইকেল চালক ট্রাফিক পুলিশের হয়রানির প্রতিবাদ জানাতে নিজের মোটরসাইকেলে আগুন দেন।

আগে থেকেই ওই মোটরসাইকেলটিকে একটি মামলা দেওয়া ছিল। কাগজপত্রে ‘সামান্য ত্রুটি’ থাকায় পুলিশ ফের মামলা দেওয়ায় মনের কষ্টে এ কাণ্ড ঘটিয়েছেন ওই বাইকার।

এ বিষয়ে মিরাদুল মুনিম নামে এক প্রত্যক্ষদর্শী জানান, সকালে অফিসে যাওয়ার পথে দেখি পুলিশের সামনেই বাইকের তেলের চাবি ছেড়ে দিয়ে আগুন ধরিয়ে দিচ্ছে। কিছু বুঝে ওঠার আগেই আগুন ততক্ষণে দাও দাও করে জ্বলছে। আর পুলিশ চেয়ে চেয়ে দেখছে। আমি নিজে আগুন নেভাতে চাইলেও লোকটি আমাকে বাধা দেয়, দে এবার মামলা দে…. বলে চিৎকার করতে থাকে লোকটি।

 

আনসারুল হক ময়মনসিংহের একটি কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক। তবে তিনি মূলত পরিচিতি পেয়েছেন অনলাইনে ইংরেজি ভাষা শিখিয়ে। Magic English Learning School নামে একটি ফেসবুক পেজ রয়েছে তার যেখানে প্রায় ৭ লাখ ফলোয়ার রয়েছে। পাশাপাশি Md Ansarul Haque নামে একটি ইউটিউব চ্যানেলে ইংলিশ শেখান তিনি। চ্যানেলটিতে ২ লাখ ৪০ হাজার সাবস্ক্রাইবার রয়েছে।

ছড়িয়ে দিন

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031