পুলিশের সোর্সের পরিচয় দানকারীর উপর অতিষ্ঠ এলাকাবাসী

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, জুন ১৭, ২০২২

পুলিশের সোর্সের পরিচয় দানকারীর উপর অতিষ্ঠ এলাকাবাসী
লালমনিরহাট জেলা প্রতিনিধি: লালমনিরহাটে পুলিশের সোর্সের উপর অতিষ্ঠ হয়ে তার বিচার দ্বাবি করে মানব বন্ধন বিভিন্ন দপ্তর বরাবর অভিযোগ  দিয়েছে এলাকাবাসী।
লালমনিরহাট শহরের শাহজাহান কলোনি এলাকার পুলিশের সোর্সের পরিচয় দানকারী  বিরুদ্ধে নারী পাচার,মাদক ব্যাবসা, নারী দিয়ে দেহ ব্যাবসা, জুয়াসহ অন্যান্য অশ্লীল কার্যকলাপের অভিযোগ এনেছে ঐ এলাকার  আপামর জনসাধারণ অত্যাচারে অতিষ্ঠ হয়ে মানববন্ধন করেছে ।
শুক্রবার (১৭) জুন বিকেলে শহরের বিডিআর গেট এলাকায় অভিযুক্ত পুলিশের সোর্স শরিফুল ইসলাম ওরফে গইজ্জার শাস্তি দাবি করে মানব বন্ধন করেন তারা।
এর আগে ১৪ জুন স্থানিয়রা জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ বিভিন্ন দপ্তরে পুলিশের সোর্স গইজা’র বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।
মানববন্ধনে অংশ গ্রহণকারী ও লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, শরিফুল ইসলাম গইজা লালমনিরহাট সহরের শহীদ শাহজাহান কলোনির মৃত শহিদ আলীর ছেলে। এক সময় তার কিছুই না থাকলেও বর্তমানে সে একাধিক বাড়ি – গাড়ির মালিক। কারনে অকারণে সে স্থানীয়দের বিভিন্ন মামলায় ফাঁসিয়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেন। তার বিরুদ্ধে, কেউ কথা বললে তাকে মাদক দিয়ে ফাঁসানোর হুমকিও দেন পুলিশের ওই সোর্স।
মানববন্ধনে অংশ নিয়ে বক্তব্য রাখেন শাহজাহান কলোনির বাসিন্দা আবুল কালাম আজাদ, এনামুল হক জ্যাম, বাধন শেখ, মোহাম্মদ আলী, নাজমা বেগম, জহুরা বেগম প্রমুখ।
 এসময় লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন উপস্থিত হয়ে পুলিশের ঐ সোর্সের বিরুদ্ধে অভিযোগ যাচাই-বাছাই করে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে, মানববন্ধনে অংশগ্রহণকারীরা বাড়ি ফিরে যায়।
আর এ বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম বলেন, অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

February 2023
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728