পূবালী ব্যাংকের শাখা উদ্বোধন

প্রকাশিত: ৯:৩৫ পূর্বাহ্ণ, নভেম্বর ৯, ২০১৭

পূবালী ব্যাংকের শাখা উদ্বোধন

পূবালী ব্যাংক স্টেশন রোডে শাখা উদ্বোধন
দেশের অর্থনীতিকে সমৃদ্ধ করতে
ব্যাংকিং সেক্টরের অবদান অপরিশীম

আধুনিক সব ব্যংকিং সেবার অঙ্গিকার নিয়ে সিলেটের দক্ষিণ সুরমার স্টেশন রোডে পূবালী ব্যাংকের ৪৫৬তম শাখা উদ্বোধন করা হয়েছে। আজ ৯ নভেম্বর বৃহস্পতিবার ব্যাংকের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি হাবিবুর রহমান ফিতা কেটে শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনীয় অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি বলেন, সারাদেশের ন্যায় সিলেটের ব্যবসায়ী অর্থনৈতিক চাহিদা পূরণের লক্ষ্যে এই শাখাটি চালু করা হয়েছে। দেশের ব্যংকিং সেক্টরে বর্তমানে পূবালী ব্যাংকের সুনাম ও মর্যাদা অত্যন্ত সুদৃঢ়। এই মর্যাদা অক্ষুন্ন রেখে বর্তমান তথ্য প্রযুক্তি নির্ভর আধুনিক সব ব্যংকিং সেবা প্রদান করতে তিনি শাখা ব্যবস্থাপক সহ কর্মকর্তা কর্মচারীদের প্রতি আহ্বান জানান।
ব্যংকের সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক বিএম শহিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এই উদ্বোধনী অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন ব্যাংকের পরিচালক মো. মনির উদ্দিন আহমদ। বিশেষ অতিথি ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল হালিম চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বিশিষ্ট শিক্ষাবিদ ড. কবির চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু জাহিদ, ৯নং মোল্লারগাও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো. মকন মিয়া, তেতলী ইউনিয়নের চেয়ারম্যান মো. উসমান আলী, বিশিষ্ট ব্যবসায়ী আমিরুজ্জামান চৌধুরী দুলু, রোটারিয়ান মোস্তফা কামাল, প্রফেসর আব্দুল হাই এবং স্টেশন রোড শাখার গ্রাহক ইয়ামিন আজমান প্রমুখ। অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক ঢাকা দক্ষিণ অঞ্চলের অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক এএস সিরাজুল হক চৌধুরী, সিলেট প্রিন্সিপাল অফিসের ডিজিএম মশিউর রহমান খান, সিলেট পূর্বাঞ্চলের অঞ্চল প্রধান ডিজিএম মাহবুব আহমদ।
ব্যাংকের প্রিন্সিপাল অফিসার জাকিয়া সুলতানার পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন পূবালী ব্যাংকের সিলেট পশ্চিম অঞ্চলের অঞ্চল প্রধান ডিজিএম জিয়াউল হক চৌধুরী। অনুষ্ঠানে ব্যাংকের বিভিন্ন শাখার শাখা ব্যবস্থাপকবৃন্দ ও সম্মানিত গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ব্যাংক একটি দেশের অর্থনীতির মূল চালিকাশক্তি। দেশের উন্নয়ন কর্মকান্ডকে গতিশীল করতে ব্যাংকের অবদান সবচেয়ে বেশী। বর্তমান প্রতিযোগীতামুলক ব্যাংকিং কার্যক্রমে পূবালী ব্যাংক অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে তাদের ব্যাংকিং পরিচালনা করছে। বক্তারা ক্ষুদ্র ক্ষুদ্র উদ্যোক্তা তৈরী করে তাদের মধ্যে ঋণ বিতরণের মাধ্যমে দেশের অর্থনীতিকে আরো সমৃদ্ধ করতে পূবালী ব্যাংকের প্রতি আহ্বান জানান।

Calendar

April 2021
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

http://jugapath.com