পূবালী ব্যাংক মিরপুর শাখা স্থানান্তর করা হয়েছে

প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ণ, মে ৩১, ২০২১

পূবালী ব্যাংক মিরপুর শাখা  স্থানান্তর করা হয়েছে

অধিকতর উন্নত ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে পূবালী ব্যাংক লিমিটেডের ঢাকার মিরপুর শাখা আজ স্থানান্তর করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানান্তরিত শাখাটির শুভ দ্বারোদঘাটন করেন পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আলম খান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা উত্তর অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক মোহাম্মদ আনিসুজ্জামান।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী বলেন, বাংলার ঐতিহ্যকে ধারণ করে ১৯৫৯ সাল থেকে গ্রাহকদের সর্বোত্তম ব্যাংকিং সেবা প্রদান করে চলেছে পূবালী ব্যাংক। গ্রাহক সেবা বৃদ্ধির জন্য এবং ব্যাংকের আধুনিক সেবা গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দিতে পূবালী ব্যাংক লিমিটেডের মিরপুর শাখা নব সাজে সজ্জিত করা হয়েছে। তিনি শাখার প্রাত্যহিক কার্যক্রমের সুষম সমন্বয়ের মাধ্যমে কাজের গতি বাড়াতে দিকনির্দেশনা প্রদান করেন এবং ব্যাংকের ব্যবসা বৃদ্ধির জন্য সকল কর্মকর্তার প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে ব্যাংকের উর্ধতন নির্বাহীবৃন্দ, মিরপুর শাখা প্রধান, সম্মানিত গ্রাহকবৃন্দ এবং বিশিষ্ট ব্যবসায়ীগণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ছড়িয়ে দিন