ঢাকা ১৭ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলহজ ১৪৪৫ হিজরি

পূর্বলন্ডনে টটেনহ্যাম স্পোর্টস ক্লাবের জার্সি উন্মোচন

Red Times
প্রকাশিত মে ২২, ২০২৪, ০৬:০২ অপরাহ্ণ
পূর্বলন্ডনে টটেনহ্যাম স্পোর্টস ক্লাবের জার্সি উন্মোচন
প্রবাসী প্রতিনিধি:
এথনিক মাইনোরিটির সবচেয়ে বড় এবং জনপ্রিয় ক্রিকেট সংগঠন ক্রিকেট প্লেয়ারস্ অ্যাসোসিয়েশন অব মৌলভীবাজার ইউকে (সিপিএএম ইউকে) কর্তৃক আয়োজিত ফ্রাঞ্চাইজ টুর্নামেন্ট-২০২৪ সিজন ৯ এ বর্তমান চ্যাম্পিয়ন টটেনহ্যাম স্পোর্টস ক্লাব দ্বিতীয়বারের মতো অংশগ্রহণ করছে। এই উপলক্ষে টটেনহ্যাম স্পোর্টস ক্লাব সিপিএএম ইউকে ফ্রাঞ্চাইজ টুর্নামেন্ট-২০২৪ সিজন ৯ এর জন্য তাদের ক্লাবের জার্সি উন্মোচন করেছে।
সোমবার (২১ মে) বৃটেনের পূর্বলন্ডনে একটি রেস্টুরেন্টে টটেনহ্যাম স্পোর্টস ক্লাবের স্বত্বাধিকারি এসকে সালাম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ক্যামডেন মেয়র সমতা খাতুন।
বিশেষ অতিথি ছিলেন গ্রেটার সিলেট ইউকের কনভেনার সাংবাদিক মকিস মনসুর, জয়েন্ট কনভেনার ব্যবসায়ী হারুনুর রশিদ, সদস্য সচিব ডক্টর মুজিবুর রহমান, কো-কনভেনার ও সিপিএএম ইউকের পেট্রোন মাসুদ আহমেদ, কাউন্সিলর মজিবুর রহমান জসিম, কাউন্সিলর রহিমা বেগম, কাউন্সিলর রীতা বেগম, কাউন্সিলর জুসনা ইসলাম, কাউন্সিলর শাহ মিয়া, সিপিএএম ইউকের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ করিম সায়েম, টটেনহ্যাম স্পোর্টস ক্লাবের ম্যানেজার শাহ্ ফাহিম আহমেদ, আমাদের মৌলভীবাজার গ্রুপের প্রতিষ্ঠাতা তাজুল ইসলাম প্রমুখ।
এসময় ক্রিকেট প্লেয়ারস্ অ্যাসোসিয়েশন অব মৌলভীবাজার ইউকে (সিপিএএম ইউকে) এবং টটেনহ্যাম স্পোর্টস ক্লাবের সদস্যবৃন্দ সহ লন্ডন শহরের ক্রীড়ামোদী সুধীজনেরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে ক্যামডেন মেয়র সমতা খাতুন বলেন, খেলাধুলা একটা ব্যায়াম। খেলাধুলা করলে যেমন শরীর ভালো থাকে তেমনি মনও ভাল থাকে। তাছাড়া যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তিনি সিপিএএম ইউকে ফ্রাঞ্চাইজ টুর্নামেন্ট-২০২৪ সিজন ৯ এর আয়োজকবৃন্দকে অভিনন্দন জানান।
সভাপতির বক্তব্যে টটেনহ্যাম স্পোর্টস ক্লাবের স্বত্বাধিকারি এসকে সালাম বলেন, খেলাধূলা শরীরচর্চা ও বিনোদনের অন্যতম একটি অংশ। বিশ্ব সভ্যতার বিকাশে ক্রীড়াচর্চা অপরিহার্য একটি উপাদান। তিনি সিপিএএম ইউকে ফ্রাঞ্চাইজ টুর্নামেন্ট-২০২৪ সিজন ৯ এর আয়োজনে সার্বিক সহযোগিতাকারী, স্পন্সর ও পরিচালনা কমিটির সবার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সংবাদটি শেয়ার করুন

June 2024
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30