পেইজার সেবায় গ্রাহকরা অনলাইনে সহজেই লেনদেন করতে পারবেন

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০১৬

পেইজার সেবায় গ্রাহকরা অনলাইনে সহজেই লেনদেন করতে পারবেন

এসবিএন ডেস্ক: বাংলাদেশ কমার্স ব্যাংক লিঃ সিলেট ব্যাঞ্চ ও পেইজা বিডি ডট কম সিলেট এর যৌথ উদ্যোগে ‘অনলাইন ব্যবসা এখন আরো সহজ শীর্ষক’ সেমিনার রোববার বিকেলে নগরীর জল্লারপারস্থ ব্যাংক কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

কমার্স ব্যাংক লিঃ এর এভিপি ও সিলেটের হেড অব ব্যাঞ্চ মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে এবং বিসিবি এফএভিপি ও ব্রাঞ্চ ম্যানেজার মো. সারওয়ার মাহমুদের পরিচালনায় সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন পেইজা বিডি ডট কম এর চীফ অপারেশন অফিসার জামাল শাহ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন পেইজা বিডির টেকনিক্যাল কনসালটেন্ট সাইফুল ইসলাম নোমান, পেইজা বিডির রিলেশনশীপ ম্যানেজার নেজাম ফারুকী, সিলেট কমার্স ব্যাংকের কর্মকর্তা ললিত মোহন সিংহ ও তাপস সরকার।

বক্তব্য রাখেন ব্যবসায়ী আরিফুল হাসান, সাব্বির আহমদ, মো. রকিবুল, রঞ্জিত কুমার চন্দ্র, মো. জাফিউল রহমান, মো. মেহেদী হাসান, মো. ফয়জুর রহমান, মোস্তাফিজুর রহমান, মো. আজিম, মাহমুদুল সাজুু, রাব্বি আহমদ রবিন, মো. দিলওয়ার হাসান, এমদাদ, আব্দুল্লাহ আল মামুন, দীপংকর প্রমুখ।

সেমিনারে বক্তারা বলেন, পেইজা নিয়ে এল বাংলাদেশে প্রথম ই-ওয়ালেট সেবা। দীর্ঘ ১০ বছরের আন্তর্জাতিক অভিজ্ঞতা পেইজাকে বাংলাদেশে পথ চলতে সাহায্য করেছে। পেইজার মাধ্যমে খুব সহজেই গ্রাহকদের ব্যবসা এগিয়ে যাবে। খুব সহজেই বাংলাদেশ ও সারা বিশ্বের বিভিন্ন দেশ থেকে অর্থ লেনদেনের সুযোগ-সুবিধা। গ্রাহকগণ সরাসরি বৈদেশিক মুদ্রাতেও কোন প্রকার ঝামেলা ছাড়া লেনদেন করতে পারবেন এবং একাউন্টে টাকা জমা ও একাউন্ট থেকে টাকা উঠাতে পারবেন।

ছড়িয়ে দিন