প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসরণ করে সংসদের বিভিন্ন সংস্কার কার্যক্রম চলমান রয়েছে : স্পিকার

প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২২

প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসরণ করে সংসদের বিভিন্ন সংস্কার কার্যক্রম চলমান রয়েছে : স্পিকার

নিউজ ডেস্ক:
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে তাঁর নির্দেশনা অনুসরণ করে জাতীয় সংসদের বিভিন্ন সংস্কার কার্যক্রম চলমান রয়েছে।

 

তিনি বলেন, ‘তাঁর ঐকান্তিক অভিপ্রায়ে পার্লামেন্ট মেম্বার্স ক্লাব, মেডিকেল সেন্টার, সংসদ সদস্য ভবন সংস্কার করা হয়েছে। সমগ্র দেশের উন্নয়নের সাথে তাল মিলিয়ে সংসদেও উন্নয়ন কর্মকান্ড চলছে।’

 

রাজধানীর মানিক মিয়া এভিনিউস্থ ৩নং সংসদ সদস্য ভবনের সংস্কারোত্তর শুভ উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে স্পিকার এসব কথা বলেন। এসময় তিনি ভবনটির উদ্বোধন ঘোষণা করেন।

 

স্পিকার বলেন, চিফ হুইপ ও তার টিম সার্বক্ষণিক তত্ত্বাবধানের মাধ্যমে সংসদ সদস্য ভবনের সংস্কার কার্যক্রম সুষ্ঠুভাবে এগিয়ে নিয়ে গেছেন। সকলে পরিচ্ছন্ন ও সুন্দরভাবে এখানে বসবাস করতে পারবেন। অবশিষ্ট সংসদ সদস্য ভবনগুলোও পর্যায়ক্রমে সংস্কার করা হবে। সংস্কারকৃত ভবনগুলো রক্ষণাবেক্ষণের ব্যাপারে সংসদ সদস্যগণের সার্বিক সহযোগিতা কামনা করেন স্পিকার।

 

জাতীয় সংসদ সচিবালয়ের সচিব কে এম আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী ও হুইপ ইকবালুর রহিম বক্তব্য রাখেন।

 

অনুষ্ঠানে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিবুন নাহার, সৈয়দা রুবিনা আক্তার মিরা এমপি, নাহিদ ইজাহার খান এমপি, সাইফুজ্জামান এমপি, মোস্তাফিজুর রহমান এমপি এবং নার্গিস রহমান এমপি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংশ্লিষ্ট কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

June 2022
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930