প্রধানমন্ত্রী টুঙ্গীপাড়ায় যাচ্ছেন শুক্রবার

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০১৬

প্রধানমন্ত্রী টুঙ্গীপাড়ায় যাচ্ছেন শুক্রবার

এসবিএন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গীপাড়া যাচ্ছেন। এদিন সকাল সোয়া ১০ টায় টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করবেন। এরপর তিনি ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন।

বেলা ১১ টা থেকে দুপুর আড়াই’টা পর্যন্ত বঙ্গবন্ধুর সমাধী সৌধ কমপ্লেক্সে নিজ বাসভবনে তিনি অবস্থান করবেন। সেখানে তিনি মিলাদ মাহফিল, নামাজ ও মধ্যাহৃ বিরতি করবেন। বেলা ৩ টায় প্রধানমন্ত্রী টুঙ্গীপাড়া হ্যালিপ্যাড থেকে হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন। প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব-১ মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত গোপালগঞ্জ জেলা প্রশাসক মো. খলিলুর রহমানের কাছে পাঠানো এক ফ্যাক্স বার্তায় এসব তথ্য জানা গেছে। এছাড়া প্রধানমন্ত্রী টুঙ্গীপাড়া অবস্থানকালে টুঙ্গীপাড়া পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেবেন বলে স্থানীয় নেতাদের সূত্রে জানা গেছে।

কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও প্রধানমন্ত্রী নির্বাচনী এলাকার (কোটালীপাড়া-টুঙ্গীপাড়া) প্রতিনিধি শেখ মোহাম্মদ আব্দুল্লাহ জানিয়েছেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে টুঙ্গীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের মধ্যে প্রান চাঞ্চল্য দেখা দিয়েছে। তারা প্রধানমন্ত্রীর আগমনকে সফল করতে দলীয় কার্যালয়ে সভা করছেন। তিনি আরো জানান, টুঙ্গীপাড়া পৌরসভায় শেখ আহমদ হোসেন মির্জা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় এবং দলীয় মনোনয়নের বিপক্ষে কেউই মনোনয়নপত্র দাখিল না করায় প্রধানমন্ত্রী নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় করবেন।

গোপালগঞ্জের পুলিশ সুপার এস এম এমরান হোসেন জানিয়েছেন, প্রধানমন্ত্রীর সফরকে নির্বিঘ্ন করতে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাজার ও আশপাশর এলাকায় নিরাপত্তা বলয় সৃষ্টি করা হয়েছে। জেলা সদর ও টুঙ্গীপাড়া উপজেলার বিভিন্ন পয়েন্টে নিরাপত্তা চৌকি বসানো হয়েছে। এ ছাড়া সাদা পোষাকে পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মীরা মাঠে কাজ করছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

May 2022
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031