প্রেম রোগে পড়েছেন মৌমিতা

প্রকাশিত: ৭:১৫ পূর্বাহ্ণ, মার্চ ৩১, ২০১৬

প্রেম রোগে পড়েছেন মৌমিতা

সিলেট বাংলা নিউজ বিনোদন ডেস্কঃ প্রেম রোগে পড়েছেন এ সময়ের আলোচিত্র অভিনেত্রী মৌমিতা মৌ। আর সে রোগের কথাই এখন পিরোজপুরের বাতাসে বইছে।

তবে ঘটনাটি রিয়েল লাইফের নয়, রিল লাইফের। মালেক আফসারীর নির্মিতব্য চলচ্চিত্র অন্তর জ্বালা’র গল্পে মৌমিতাকে এমন দৃশ্যে দেখা যাবে বলে পিরোজপুর থেকে জানান এই অভিনেত্রী।

বর্তমানে পিরোজপুরে এই চলচ্চিত্রের ‘প্রেম রোগে পড়েছি’ শিরোনামের একটি রোমান্টিক গানের শুটিং চলছে। এতে অংশ নিয়েছেন মৌমিতা। তার সঙ্গে রয়েছেন জয়।
002এ প্রসঙ্গে সুত্রকে মৌমিতা বলেন, ‘গত দুদিন ধরে পিরোজপুরে প্রেম রোগে পড়েছি শিরোনামের গানের শুটিং করছি। রোমান্টিক ঘরানার এ গানে আমার বিপরীতে অভিনয় করছেন জয়।

১০ তারিখ থেকে এখানে শুটিং করছি। আমার অভিনীত আরো একটি গানের শুটিং এখানেই হবে। আরো সপ্তাহ খানেক এখানে থাকব।’

এই চলচ্চিত্রে মৌমিতার চরিত্র প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি মফস্বল শহরের মেয়ে। স্থানীয় বিজ্ঞাপন চিত্রের ডাবিংয়ের কাজ করি। জয় একটি অ্যাড অ্যাজেন্সিতে কাজ করে। কাজের মাধ্যমেই আমাদের পরিচয়। তারপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।’

‘প্রেম রোগে পড়েছি’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও রুমা। আর অন্য গানটিতে কণ্ঠ দিয়েছেন- এস আই টুটুল ও ন্যানসি। বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিতব্য এই চলচ্চিত্রে মৌমিতা-জয় ছাড়াও আরো অভিনয় করছেন, পরীমনি, জায়েদ খান প্রমুখ।

003মফস্বলের মেয়ে মৌমিতা মৌ। পড়াশোনার সুবাদে ঢাকায় পাড়ি জমান তিনি। তারপর পরিবারের অমতে কালাম কায়সার পরিচালিত তোমার আছি তোমারই থাকব চলচ্চিত্রের চুক্তিবদ্ধ হন এই অভিনেত্রী। অভিষেক চলচ্চিত্রেই জুটিবদ্ধ হন চিত্রনায়ক শুভর সঙ্গে।

চলচ্চিত্রটি মুক্তির পরই সবার নজরে পড়েন তিনি। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি মৌমিতাকে।