ফনী ভূষণ সারাজীবন দেশ ও জাতির কল্যাণে কাজ করেছেন : মিছবাহ সিরাজ

প্রকাশিত: ৫:৫৩ পূর্বাহ্ণ, মার্চ ২৯, ২০১৬

ফনী ভূষণ সারাজীবন দেশ ও জাতির কল্যাণে কাজ করেছেন : মিছবাহ সিরাজ

সিলেট বাংলা নিউজঃ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ বলেছেন, বাংলাদেশের পুলিশ বাহিনী এখন অনেক আধুনিক।

আর এটা সম্ভব হয়েছে সরকারের পাশাপাশি পুলিশ বাহিনীর চৌকস কর্মকর্তা ও সদস্যদের আন্তরিকতা ও কর্মতৎপরতার ফলে। তিনি বলেন, পুলিশ বাহিনীকে সংস্কারে যেসব কর্মকর্তার কৃতিত্বপূর্ণ অবদান রয়েছে তাদের মধ্যে অন্যতম হলেন ফনী ভূষণ চৌধুরী।

দেশপ্রেমিক এ কর্মবীর সততা ও নিষ্ঠার সাথে দেশ ও জাতির কল্যাণে কাজ করেছেন সারা জীবন। নিজ কর্ম দক্ষতায় তিনি পুলিশ বাহিনীর অন্যতম শীর্ষ পদে (সমন্বয়ক) অধীষ্ঠিত হন।

জীবনের শেষ সময়েও তিনি মানুষের সেবায় নিয়োজিত ছিলেন। মৃত্যু তাকে আমাদের মাঝ থেকে সরিয়ে নিলেও নিজ কর্মের মাধ্যমে ফনী ভূষণ দেশ ও জাতির হৃদয়পঠে চির অম্লান থাকবেন।

ছাতকে সোমবার দুপুরে পরলোকগত ফনী ভূষণ চৌধুরীর প্রতি নাগরিক শ্রদ্ধা নিবেদন শেষে তিনি একথা বলেন। মিছবাহ উদ্দিন সিরাজ ফনী ভূষণ চৌধুরীর বিদ্রেহী আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত স্বজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন সবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট রেঞ্চের ডি.আই.জি মিজানুর রহমান, সুনাগঞ্জের জেলা  প্রশাসক শেখ রফিকুল ইসলাম, এডভোকেট রাজ উদ্দিন, সুনামগঞ্জের পুলিশ সুপার হারুনুর রশিদ, ছাতকের মেয়র আবুল কালাম চৌধুরী, ইউপি চেয়ারম্যান শহীদুর রহমান, আওয়ামীলীগ নেতা শামীম আহমদ চৌধুরী এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের লোকজন।

এর আগে মিছবাহ উদ্দিন সিরাজ ফনী ভূষণ চৌধুরীসহ উপস্থিত সবাই মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

ছড়িয়ে দিন