ফেনীর তরুণদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন আরিফ

প্রকাশিত: ১১:৫১ পূর্বাহ্ণ, আগস্ট ১, ২০১৮

ফেনীর তরুণদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন আরিফ

ফেনী প্রতিনিধি
ফেনীর তরুণদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন মুহাম্মদ আতাউল্লাহ (আরিফ)।
বাংলাদেশ জাতীয় পার্টি’র মনোনিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-১ সংসদীয় আসনের সম্ভাব্য প্রার্থী হিসেবে তিনি চলে এসেছেন আলোচনায় । ফেনী শহরের এক তরুণ জানান, রাজনীতিতে আরিফদের আছে পারিবারিক ঐতিহ্য । শিক্ষাগত যোগ্যতাও তার অনেকের চেয়ে ভালো । ছোট বেলা থেকে রয়েছে তার সাংগঠনিক দক্ষতা।

সৎ নিষ্ঠাবান এবং পরিচ্ছন্ন রাজনৈতিক কর্মী হিসেবে সকল শ্রেণী-পেশার মানুষের কাছে রয়েছে গ্রহণযোগ্যতা। মাধ্যমিক স্কুল জীবন থেকে জাতীয়তাবাদী ছাত্র রাজনীতির সাথে রয়েছে তার সংশ্লিষ্টতা। জাতীয়তাবাদী রাজনীতির সাথে সংশ্লিষ্টতা থাকলেও এলাকার বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীদের সাথে সুসম্পর্কও রয়েছে তার। ছোট বেলা থেকে এলাকার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় কর্মকান্ড সহ বিভিন্ন কর্মকান্ডের সাথে জড়িত থেকে ইতি মধ্যেই এলাকার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে।

বিশ্ববিদ্যালয় অধ্যয়নরত সময়েও বিভিন্ন সংগঠন করে সহপাঠী ও এলাকার ছাত্রদের মাঝে সংগঠক হিসেবে রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা।

নির্লোভ ও পরোপকারী এই তরুণ প্রার্থীর ফেনী-১ সংসদীয় আসনের বাংলাদেশ জাতীয় পার্টি থেকে সম্ভাব্য প্রার্থী হওয়ার খবরে ফেসবুক ও বিভিন্ন সামাজিক যোগযোগ মাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে।