ফোবানা সম্মেলন ২০২০-এর কিক অফ মিটিং অনুষ্ঠিত

প্রকাশিত: ১:৩১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২০

ফোবানা সম্মেলন ২০২০-এর কিক অফ মিটিং অনুষ্ঠিত

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নর্থ টেক্সাসের আয়োজনে ফোবানা সম্মেলন ২০২০-এর কিক অফ মিটিং অনুষ্ঠিত হয়েছে।
২৫ জানুয়ারি টেক্সাসে আরলিংটনের ইন্দোপাক ব্যাংকুয়েট হলে এই কিক অফ মিটিং অনুষ্ঠিত হয়।
উত্তর আমেরিকার সবচেয়ে বড় সাংগঠনিক আয়োজন ৩৪তম ফোবানা সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ৪ থেকে ৬ সেপ্টেম্বর ডালাসের আরভিং কনভেনশন সেন্টার অব লাস কলিনাসে।
মেম্বার সেক্রেটারি নাহিদা আলীর সঞ্চালনায় হোস্ট কমিটির প্রথম কিক অফ মিটিংয়ে উপস্থিত ছিলেন ফোবানা এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান শাহ হালিম, ভাইস চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী, এক্সিকিউটিভ সেক্রেটারি আহসান চৌধুরী, এক্সিকিউটিভ মেম্বার ও সাবেক চেয়ারম্যান রেহান রেজা, এক্সিকিউটিভ মেম্বার জাহিদ হোসেন, এক্সিকিউটিভ মেম্বার কবির কিরণ, এক্সিকিউটিভ মেম্বার মহিন উদ্দিন দুলাল, এক্সিকিউটিভ মেম্বার ও ফোবানা-২০২১ সম্মেলনের কনভেনর জি আই রাসেল, মেম্বার সেক্রেটারি শিব্বির আহমেদ, ফোবানার উপদেষ্টা মোহাম্মদ আলমগীর ও নুরুল আমিন চৌধুরীসহ আরও অনেকে।
এ উপলক্ষে আমেরিকার বিভিন্ন শহর থেকেও আরও অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সবাই ৩৪তম ফোবানাকে সফল করার জন্য সর্বাত্মক সাহায্য করার অঙ্গীকার করেন। অনুষ্ঠানে ফোবানা সম্মেলনের কনভেনর হাসমত মবিন সভাপতিত্ব করেন।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ফোবানার চেয়ারম্যান শাহ হালিমের নেতৃত্বে উপস্থিত আমন্ত্রিত অতিথিদের কাছ থেকে সম্মেলনের জন্য সন্তোষজনক অর্থ তহবিল সংগ্রহ করা হয়। এ পর্যায়ে টেক্সাস ও পার্শ্ববর্তী স্টেট ওকলাহোমার বিভিন্ন ব্যবসায়ী এই মিলন মেলাকে সাফল্যমণ্ডিত করার জন্য সর্বাত্মক সাহায্যের আশ্বাস দেন।
শেষে ডিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়। শেখ রশিদ লিমন, মাফিয়া মিথি ও জুলিয়ানের পাশাপাশি নতুন প্রজন্মের শিল্পী ওয়াফি ও আদিবা এ পর্বে অংশ নেন।
ফোবানা ২০২০ হোস্ট কমিটির সদস্যরা অনুষ্ঠানে আগত সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

November 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930