ঢাকা ১৪ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম ১৪৪৬ হিজরি


বঙ্গবন্ধুকে যারা মানতে চায় না তারা বিকলাংগ : কবি মুহম্মদ নূরুল হুদা

redtimes.com,bd
প্রকাশিত মার্চ ২২, ২০১৯, ১১:৫৪ পূর্বাহ্ণ
বঙ্গবন্ধুকে যারা মানতে চায় না তারা বিকলাংগ : কবি মুহম্মদ নূরুল হুদা

জাতিসত্তার কবি মুহম্মদ নূরুল হুদা বলেন,বঙ্গবন্ধুকে যারা মানতে চায় না তারা বিকলাংগ। তিনি গতকাল বিশ্বকবিতা দিবস উপলক্ষে বঙ্গবন্ধুকে নিয়ে আলোচনা ও কবিতা পাঠের আসর উদ্বোধন করতে গিয়ে একথা বলেন।

কবি নূরুল হুদা বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চ ভাষন একটি সেরা কবিতা। বাংলাদেশ পোয়েট্রি এসোসিয়েশন ও অনলাইন গণমাধ্যম রেডটাইমসের আয়োজনে বিষয় বঙ্গবন্ধু অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে হেপাটোলজি বিভাগের চেয়ারম্যান ডাঃ মামুন আল মাহতাব (স্বপ্নীল) ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অধ্যাপক কাজী নুসরাত সুলতানা ,ছায়েদ আলী মাহবুব হোসেন । আলোচনা করেন সৈয়দা নাজনীন সুলতানা, এডভোকেট শ্যামসুন্দর সিনহা,আনহার সামসাদ,গৌতম কুমার এডবর ,আল আমিন ।কবিতা পাঠ করেন বকুল আশরাফ,শিশির বিন্দু বিশ্বাস, মাশরুরা লাকি।সভাপতি রেডটাইমসের প্রধান সম্পাদক সৌমিত্র দেব ।

মামুন আল মাহতাব বলেন,পলাশির প্রান্তরে ইংরেজদের কাছে ইরানীদের পরাজয় হয়েছে। বাঙালির কিছু যায় আসে নি।বঙ্গবন্ধুই বাঙালির প্রথম স্বাধীন সার্বভৌম শাসক। সৌমিত্র দেব বলেন,বঙ্গবন্ধু কোন দলের নন, তিনি জাতির পিতা।নাজনীন সুলতানা বলেন,বাকশালের বিরুদ্ধে অনেক অপপ্রচার হয়েছে।তার জবাব দিতে হবে।

সংবাদটি শেয়ার করুন

July 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031