বন্ধ হলো সিলেট রেলওয়ে স্টেশন

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, জুন ১৮, ২০২২

বন্ধ হলো সিলেট রেলওয়ে স্টেশন

রেডটাইমস ডেস্ক: শনিবার (১৮ জুন) দুপুরে সিলেট রেলওয়ে স্টেশনের স্টেশন ম্যানেজার নুরুল ইসলাম সাংবাদিকদের বলেন, স্টেশনটি বন্ধ থাকায় ঢাকা বা চট্টগ্রাম থেকে এখন সরাসরি সিলেট স্টেশনে কোনো ট্রেন আসবে না। তবে সকালে সিলেট স্টেশন থেকে ঢাকার উদ্দেশে ‘কালনী এক্সপ্রেস’ এবং ‘জয়ন্তিকা এক্সপ্রেস’ ট্রেন ছেড়ে গেছে।পাহাড়ি ঢল ও অতি বৃষ্টির কারণে রেললাইন তলিয়ে যাওয়ায় সিলেট রেলওয়ে স্টেশন আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে ।

 

তিনি আরও বলেন, এখন ট্রেন সিলেটের ফেঞ্চুগঞ্জের মাইজগাঁও স্টেশন এবং মৌলভীবাজারের কুলাউড়া স্টেশন থেকে সম্ভবত চলাচল করবে। বন্যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত এই অবস্থা থাকবে বলে জানান তিনি।

 

এর আগে কুমারগাঁও গ্রিড উপকেন্দ্রে বন্যার পানি উঠে যাওয়ায় সিলেট ও সুনামগঞ্জ জেলার বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ করে দেওয়া হয়।

 

শনিবার (১৮ জুন) দুপুর সোয়া ১২টার দিকে সংযোগ বিচ্ছিন্ন করা হয় বলে জানান বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সিলেট বিভাগের প্রধান প্রকৌশলী আব্দুল কাদের।

 

তিনি সাংবাদিকদের বলেন, পানি উঠে যাওয়ায় আপাতত উপকেন্দ্রটি বন্ধ করে দেওয়া হয়েছে। এ গ্রিড বন্ধ হয়ে যাওয়ায় পুরো সিলেট ও সুনামগঞ্জ জেলা এখন বিদ্যুৎবিচ্ছিন্ন হয়ে গেলো। আমরা চেষ্টা করছি, পানি সেচে দ্রত এটি আবার চালু করতে।

 

তার আগে শুক্রবার (১৭ জুন) রানওয়েতে পানি প্রবেশ করায় ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে কার্যক্রম সাময়িকভাবে বন্ধ করে দেয় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

January 2023
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031